• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুজিববর্ষে ভারতের কারা খেলবেন জানেন না গাঙ্গুলি

  ক্রীড়া ডেস্ক

২২ ফেব্রুয়ারি ২০২০, ১৯:০১
সৌরভ গাঙ্গুলি
বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ (ছবি: সংগৃহীত)

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশ্ব একাদশ ও এশিয়া একাদশের মধ্যে দুটি টি-টুয়েন্টি ম্যাচ আয়োজন করবে বিসিবি। মার্চে অনুষ্ঠিত ঐ দুই ম্যাচের জন্য ভারতীয় ক্রিকেট বোর্ড তাদের চারজন ক্রিকেটারের নাম বিসিবিকে পাঠিয়েছে বলে জানায় টাইমস অব ইন্ডিয়া।

তারা একটি সূত্রের বক্তব্যও দেয়। যদিও ওই সূত্রের কোনো নাম উল্লেখ করেনি সংবাদ মাধ্যমটি। তবে শনিবার (২২ ফেব্রুয়ারি) ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি নিশ্চিত করেছেন যে, এশিয়া একাদশে ভারতের হয়ে কারা খেলবেন তা এখনো চূড়ান্ত করেনি তারা। তবে এশিয়া একাদশের হয়ে খেলার জন্য যাদের পাঠানো হবে তা নিয়েও আলোচনা চলছে বলে জানান তিনি।

গাঙ্গুলি বলেন, ‘ঐ সময় কারা ফ্রি আছে সেটা আমরা বিবেচনা করে দেখছি। তার ওপর ভিত্তি করে এশিয়া একাদশে খেলার জন্য ক্রিকেটার পাঠাব আমরা। এ নিয়ে এখনো আমাদের আলোচনা চলছে।’ সংবাদ মাধ্যম স্পোর্টস্টারকে তিনি জানান, পাঁচজনের মতো ক্রিকেটার ঐ সময় ফ্রি থাকতে পারে। এছাড়া ম্যাচ দুটির আন্তর্জাতিক স্বীকৃত হবে বলেও উল্লেখ করেন তিনি।

আরও পড়ুন :-জুয়াড়িদের সঙ্গে যোগাযোগ করতেন উমর আকমল

আগের প্রতিবেদনে বলা হয় যে, এশিয়া একাদশে খেলার জন্য চারজন ক্রিকেটারের নাম পাঠিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তারা হলেন- ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, ওপেনার শিখর ধাওয়ান, পেসার মোহাম্মদ শামি ও চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদব। উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী ১৮ ও ২১ মার্চ দুটি টি-টুয়েন্টি ম্যাচ মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড