• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘গেম প্ল্যানের বিষয়ে বিসিবি প্রধানের সঙ্গে কথাই হয়নি’

  ক্রীড়া ডেস্ক

২১ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০৮
মুমিনুল হক
জাতীয় দলের অধিনায়ক মুমিনুল (ছবি : সংগৃহীত)

বিশ্বকাপের পর থেকে সবশেষ পাকিস্তান সিরিজেও বিসিবি সভাপতিকে যে গেম প্ল্যানের কথা জানানো হয়েছে, ম্যাচে দেখা গেছে সে সবের উল্টো চিত্র। অথচ গেম প্ল্যানের পরিবর্তনের কথা প্রেসিডেন্টকে জানানো হয়নি।

এজন্য দুদিন আগে সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি রাগ ঝাড়লেন; করেছেন সতর্কও। কিন্তু আজ (শুক্রবার, ২১ ফেব্রুয়ারি) বাংলাদেশ টেস্ট অধিনায়ক আরও অবাক করলেন। তিনি বলেন এরকম কোনো পরিকল্পনার বিষয়ে বোর্ড সভাপতির সঙ্গে কোনো কথাই হয়নি কখনো।

আগামীকাল (শনিবার, ২২ ফেব্রুয়ারি) থেকে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্ট শুরু। এর আগে গত বুধবার (১৯ ফেব্রুয়ারি) মিরপুরের হোম অব ক্রিকেটে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিসিবি সভাপতি। বিশ্বকাপের পর থেকেই খেলা শুরু হওয়ার আগে বাংলাদেশের যে গেম প্ল্যান তিনি জানতেন, খেলা শুরু হওয়ার পর তার সঙ্গে কোনো মিল পেতেন না।

‘আফগানিস্তান সিরিজে গেম প্ল্যানে পুরোপুরি পরিবর্তন আনা হলো, আমি যা জানতাম তার কিছুই হয়নি। তারপর এমনকি পাকিস্তানের বিপক্ষে টি-টুয়েন্টি দেখতে গেলাম, ওখানেও ব্যাটিং অর্ডার চেঞ্জ, কে কোথায় আসছে না আসছে এই জিনিসগুলো আমি যেটা জানতাম তা হয়নি। আমাকে যেটা বলা হয়েছে, এটার সাথে মিল নেই। তবে যাই হোক এখন থেকে আগের দিনই আমাকে দলের গেম প্ল্যানগুলো জানাতে হবে। সবকিছু জানাতে হবে। এইভাবে ব্যাটিং অর্ডার সাজানো, গিয়ে দেখি উল্টো ঘটনা, সেটা যাতে আর না হয়।’

গত ১৯ ফেব্রুয়ারির সংবাদ সম্মেলনে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের এই কথাগুলোর সারাংশই শুক্রবার ম্যাচপূর্ববর্তী সংবাদ সম্মেলনে প্রশ্ন করা হয় বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুমিনুল হককে। মুমিনুলের বক্তব্য এমন ছিল যে, তিনি নাকি আগে কখনো শুনেননি বিসিবি সভাপতির এমন মন্তব্য।

আরও পড়ুন :-জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের সম্ভাব্য একাদশ

‘আর আমিতো এই কমেন্টটা আসলে শুনি নাই উনার কাছ থেকে। আপনার কাছেই শুনলাম, এটা নিয়ে কমেন্ট করা। হয়তো আপনাদের বলছে আমিতো শুনিনাই। এ জিনিস নিয়ে কমেন্ট করা ডিফিকাল্ট।’

ওডি/এনএ

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড