• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

যেসব চ্যানেলে দেখা যাবে নারী বিশ্বকাপ

  ক্রীড়া ডেস্ক

২০ ফেব্রুয়ারি ২০২০, ২২:৩১
বাংলাদেশ নারী ক্রিকেট দল
বাংলাদেশ নারী ক্রিকেট দলের সদস্যরা (ছবি: সংগৃহীত)

সপ্তম নারী টি-টুয়েন্টি বিশ্বকাপের পর্দা উঠছে শুক্রবার (২১ ফেব্রুয়ারি)। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ সময় দুপুর ২টায় স্বাগতিক অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ভারতের নারীরা।

এ বিশ্বকাপে সালমা খাতুনের নেতৃত্বে অংশ নিচ্ছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। নিজেদের প্রথম ম্যাচে ২৪ ফেব্রুয়ারি বাংলাদেশ মাঠে নামবে ভারতের বিপক্ষে। এছাড়া গ্রুপ পর্বে বাংলাদেশের আরও তিন প্রতিপক্ষ হচ্ছে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কা।

এবারের নারী বিশ্বকাপ পুরো বিশ্বব্যাপী সম্প্রচার করবে বিভিন্ন টিভি চ্যানেল। বাংলাদেশের সমর্থকরা টাইগ্রেসদের খেলা উপভোগ করতে পারবে গাজী টিভিতে। 

গাজী টিভি ছাড়াও বিশ্বকাপের ম্যাচগুলো এশিয়ার দেশগুলোতে সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস (পুরো উপমহাদেশে), পিটিভি (পাকিস্তান), ইতিসালাত ক্রিকলাইফ (সংযুক্ত আরব আমিরাত), রেডিও টেলিভিশন আফগানিস্তান (আফগানিস্তান), ফক্স নেটওয়ার্ক গ্রুপ (সাউথ-ইস্ট এশিয়া), ইয়ুপ টিভি (কন্টিনেন্টাল ইউরোপ ও সেন্ট্রাল এশিয়া) ও স্টার ক্রিকেট (সিঙ্গাপুর, মালয়েশিয়া ও হংকং)। 

এছাড়া এশিয়ার বাইরে বিশ্বের বিভিন্ন দেশেও সম্প্রচারিত হবে ম্যাচগুলো। এশিয়ার বাইরে সরাসরি সম্প্রচার করবে ফক্স স্পোর্টস (অস্ট্রেলিয়া), চ্যানেল নাইন (অস্ট্রেলিয়া), স্কাই স্পোর্টস (যুক্তরাষ্ট্র ও আয়ারল্যান্ড), সুপার স্পোর্ট (দক্ষিণ আফ্রিকা), উইলো টিভি (যুক্তরাষ্ট্র ও কানাডা), স্কাই টিভি (নিউজিল্যান্ড), ইএসপিএন (ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ) ও ডিজিসেল (ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ)।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড