• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুঃসংবাদ পেল আইপিএল ভক্তরা

  ক্রীড়া ডেস্ক

২০ ফেব্রুয়ারি ২০২০, ২১:৫৫
আইপিএল
আইপিএল ট্রফি (ছবি: সংগৃহীত)

চমক হিসেবে আইপিএল শুরুর আগে বিশেষ ম্যাচ আয়োজন করতে চেয়েছিল বিসিসিআই ও আইপিএল কর্তৃপক্ষ। তবে আপাতত মাঠে গড়াচ্ছে না সে ম্যাচ। ফ্র্যাঞ্চাইজিদের আপত্তিতে আইপিএল শেষে মাঠে গড়াবে বহুল প্রতীক্ষিত এই ম্যাচ।

আইপিএলের শেষে এ ম্যাচ আয়োজিত হবে বলে জানা গেলেও চূড়ান্ত দিনক্ষণ জানা যায়নি। তবে ম্যাচটির সম্ভাব্য ভেন্যু হিসেবে মোতেরা স্টেডিয়ামকে ভাবা হচ্ছে বলে জানিয়েছে একাধিক ভারতীয় সংবাদ মাধ্যম।

এর আগে, আইপিএল শুরু হওয়ার কয়েক দিন আগে আইপিএলের সেরা তারকাদের নিয়ে অল স্টার ম্যাচ আয়োজন করার কথা জানান বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। তবে টুর্নামেন্ট শুরুর আগে ফ্র্যাঞ্চাইজিরা তাদের খেলোয়াড় দিতে রাজি নয়। খেলোয়াড়রা ইনজুরিতে পড়তে পারে- এমন আশঙ্কায় এ ম্যাচের জন্য খেলোয়াড় দিতে চাচ্ছে না ফ্র্যাঞ্চাইজিরা। আর তাতেই পিছিয়ে গেল ম্যাচটি মাঠে গড়ানোর তারিখ।

উল্লেখ্য, আইপিএলের আট দলের ক্রিকেটাররা দুই ভাগে ভাগ হয়ে খেলবে ম্যাচটি। কিংস ইলেভেন পাঞ্জাব, দিল্লি ক্যাপিটালস, রাজস্থান রয়্যালস ও কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটারদের নিয়ে তৈরি হবে একটি দল। অন্যদিকে চেন্নাই সুপার কিংস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু, সানরাইজের্স হায়দরাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্সকে নিয়ে তৈরি হবে আরও একটি দল।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড