• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

জিম্বাবুয়ে টেস্টের টিকিট মূল্য ও প্রাপ্তিস্থান

  ক্রীড়া ডেস্ক

২০ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩৪
বাংলাদেশ টেস্ট দল
বাংলাদেশ-জিম্বাবুয়ের টেস্টের মুহূর্ত (ফাইল ছবি)

আর মাত্র একদিন পর মাঠে গড়াচ্ছে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার সিরিজের একমাত্র টেস্ট। শনিবার (২২ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে শুরু হচ্ছে এ দুই দলের সাদা পোশাকের লড়াই।

এর আগে, বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জিম্বাবুয়ে টেস্টের টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বনিম্ন ৫০ টাকায় ও সর্বোচ্চ ৫০০ টাকায় উপভোগ করা যাবে ম্যাচটির প্রতিদিনের খেলা।

বিসিবির প্রকাশিত মূল্য তালিকা অনুযায়ী, সবচেয়ে কম মূল্য ৫০ টাকার টিকিটে স্টেডিয়ামের ইস্টার্ন গ্যালারি থেকে খেলা দেখতে পারবে দর্শকরা। অন্যদিকে সর্বোচ্চ ৫০০ টাকার টিকিট কিনে খেলা দেখতে পারবে গ্র্যান্ড স্ট্যান্ড থেকে।

এছাড়া সাউদার্ন ও নর্দার্ন স্ট্যান্ডের টিকিট মূল্য ৮০ টাকা, ক্লাব হাউজের টিকিট মূল্য ২০০ টাকা এবং ভিআইপি স্ট্যান্ডের টিকিট মূল্য ৩০০ টাকা ধার্য করা হয়েছে।

টিকিট পাওয়া যাবে ম্যাচের আগের দিন অর্থাৎ শুক্রবার (২১ ফেব্রুয়ারি) থেকে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টিকিট কেনা যাবে। টিকিট পাওয়া যাবে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর ক্রিকেট স্টেডিয়ামের বুথে।

বাংলাদেশ টেস্ট দল : মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, নাঈম হাসান, এবাদত হোসেন, আবু জায়েদ রাহী, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও ইয়াসির আলী চৌধুরী।

জিম্বাবুয়ে টেস্ট দল : ক্রেইগ আরভিন (অধিনায়ক), সিকান্দার রাজা, রেজিস চাকাভা (উইকেটরক্ষক), কেভিন কাসুজা, টিমিসেন মারুমা, প্রিন্স মাসভাউরে, ক্রিস্টোফার এমপফু, ব্রায়ান মুদজিনগানিয়ামা, কার্ল মুম্বা, টিনোটেন্ডা মুটোম্বোডজি, এইনসলে এনডিলোভু, ভিক্টর নিয়াউচি, ব্রেন্ডন টেইলর, ডোলান্ড তিরিপানো, চার্লটন টিসুমা।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড