• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেতৃত্বের দায়িত্ব নিয়েই ফিরলেন করুনারত্নে

  ক্রীড়া ডেস্ক

২০ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫৮
দিমুথ করুনারত্নে
দিমুথ করুনারত্নে (ছবি : সংগৃহীত)

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। সর্বশেষ পাকিস্তান সফরে না যাওয়া দশজনের মধ্যে অনেককে অন্তর্ভুক্ত করা হয়েছে এই সিরিজে। অধিনায়কত্বে ফিরেছেন দিমুথ করুনারত্নে।

পাকিস্তান সফর থেকে নাম প্রত্যাহার করা খেলোয়াড়দের মধ্য থেকে দলে ফেরাদের মধ্যে আরও আছেন নিরোশান ডিকবেলা, কুশল পেরেরা, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা ও অ্যাঞ্জেলো ম্যাথিউস।

তবে ইনজুরির কারণে দল থেকে বাদ পড়েছেন ওপেনার দানুস্কা গুনাতিলকা। তার পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন শিহান জয়সুরিয়া। পাকিস্তান সফরে নেতৃত্ব দিলেও বাজে ফর্মের কারণে ক্যারিবীয় সিরিজের দল থেকে বাদ পড়েছেন লাহিরু থিরিমান্নে।

আগামী ২২ ফেব্রুয়ারি কলম্বোতে প্রথম ওয়ানডে দিয়ে সিরিজ শুরু করবে দুই দল। এরপর ২৬ ফেব্রুয়ারি ও ১ মার্চ যথাক্রমে হাম্বানটোটা ও পাল্লেকেলেতে অনুষ্ঠিত হবে দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে।

ওয়ানডে শেষে দুই ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ খেলবে দল দুটি।

শ্রীলঙ্কা দল স্কোয়াড : দিমুথ করুনারত্নে (অধিনায়ক), আভিস্কা ফার্নান্দো, কুশল পেরেরা, শিহান জয়সুরিয়া, নিরোশান ডিকবেলা (উইকেটরক্ষক), কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, লক্ষণ সান্দাকান, ইসুরু উদানা, নুয়ান প্রদীপ, লাহিরু কুমারা।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড