• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টি-টুয়েন্টি প্রস্তুতি ম্যাচে কাল মুখোমুখি বাংলাদেশ-পাকিস্তান 

  ক্রীড়া ডেস্ক

১৯ ফেব্রুয়ারি ২০২০, ২০:১৩

আর মাত্র একদিন পরই পর্দা উঠবে নারী টি-টুয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টুর্নামেন্টটির মূল পর্বের পূর্বে নিজেদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতিমূলক ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ নারী ক্রিকেট দল।

অস্ট্রেলিয়ার ব্রিসবেনে বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় ভোর ৬টায় শুরু হবে আসরের শেষ প্রস্তুতিমূলক ম্যাচটি। থাইল্যান্ডের বিপক্ষে টাইগ্রেসদের প্রথম ম্যাচটি বৃষ্টিতে ভেস্তে গেছে। তাই এই একটি প্রস্তুতি ম্যাচ খেলেই বিশ্বকাপে নামবে বাংলাদেশ নারী ক্রিকেট দল।

এ দিকে বৃষ্টির কারণে ভারতের বিপক্ষে পাকিস্তানের প্রথম প্রস্তুতিমূলক ম্যাচটিও পরিত্যক্ত হয়।

আগামী ২১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে নারী টি-টুয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। এ আসরে ‘এ’ গ্রুপে রয়েছে বাংলাদেশের প্রতিপক্ষ- স্বাগতিক অস্ট্রেলিয়া, ভারত, নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কা।

পার্থে ২৪ ফেব্রুয়ারি ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ। গ্রুপ পর্বে বাংলাদেশের পরের ম্যাচগুলো হবে যথাক্রমে- ২৭ ফেব্রুয়ারি (অস্ট্রেলিয়া), ২৯ ফেব্রুয়ারি (নিউজিল্যান্ড) ও ২ মার্চ (শ্রীলঙ্কা)।

‘বি’ গ্রুপে রয়েছে- ইংল্যান্ড, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, থাইল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। ৮ মার্চ হবে টুর্নামেন্টের ফাইনাল।

টি-টুয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ নারী দল :

সালমা খাতুন (অধিনায়ক), শামিমা সুলতানা (উইকেটরক্ষক), মুরশিদা খাতুন, আয়শা রহমান, নিগার সুলতানা, ফারজানা হক, খাদিজা তুল কুবরা, ফাহিমা খাতুন, জাহানারা আলম, নাহিদা আক্তার, পান্না ঘোষ, রুমানা আহমেদ, সানজিদা ইসলাম, রিতু মনি ও সোবাহানা মোস্তারি।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড