• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অজিদের বিপক্ষে মাঠে নামার আগে প্রোটিয়াদের ‘দুঃসংবাদ’

  ক্রীড়া ডেস্ক

১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫৬
দক্ষিণ আফ্রিকা-অস্ট্রেলিয়া সিরিজ
দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল (ছবি : সংগৃহীত)

ঘরের মাঠে আগামী শুক্রবার (২১ ফেব্রুয়ারি) অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টুয়েন্টি দিয়ে সিরিজ শুরু করবে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। সিরিজের প্রথম টি-টুয়েন্টিতে মাঠে নামবে দুদল। তবে স্বাগতিকদের জন্য বড় দুঃসংবাদ হচ্ছে প্রথম টি-টুয়েন্টিতে তারা পাচ্ছে না ইংল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত ফর্মে থাকা ব্যাটসম্যান তেম্বা বাভুমাকে।

সিরিজের শেষ ম্যাচে ফিল্ডিং করার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান বাভুমা। এই চোট থেকে সেরে উঠতে ৭ থেকে ১০ দিন সময় লাগে। অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ ২১ ফেব্রুয়ারি, জোহানেসবার্গে। এই ম্যাচটিতে খেলার কোনো সম্ভাবনা নেই বাভুমার।

তবে ২৯ বছর বয়সী ডানহাতি এই ব্যাটসম্যান দলের সঙ্গেই থাকবেন। দলের মেডিকেল স্টাফরা আশা করছেন, পোর্ট এলিজাবেথে সিরিজের দ্বিতীয় টি-টুয়েন্টির আগে সুস্থ হয়ে উঠবেন বাভুমা। দ্বিতীয় ম্যাচটি ২৩ ফেব্রুয়ারি। ২৬ ফেব্রুয়ারি সিরিজের শেষ টি-টুয়েন্টি কেপটাউনে।

আরও পড়ুন :-ভেট্টোরির সঙ্গে বিসিবির চুক্তিতে আসছে পরিবর্তন

দক্ষিণ আফ্রিকা টি-টুয়েন্টি স্কোয়াড : কুইন্টন ডি কক (অধিনায়ক, উইকেটরক্ষক), তেম্বা বাভুমা, ফাফ ডু প্লেসি, র‍্যাসি ফন ডার ডুসেন, ডেভিড মিলার, পাইট ফন বিলন, ডোয়াইন প্রিটোরিয়াস, আন্দিলে ফেলুকওয়ায়ো, জন স্মাটস, তাবরাইজ শামসি, লুঙ্গি এনগিডি, বোর্ন ফরচুন, ডেল স্টেইন, কাগিসো রাবাদা, হেনরিখ ক্লাসেন ও এনরিখ নর্টজে।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড