• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফুটবলে প্রেসিডেন্ট পদে লড়বেন ক্যাসিয়াস

  ক্রীড়া ডেস্ক

১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৮:১৪
ইকার ক্যাসিয়াস
স্পেনের বিশ্বকাপজয়ী অধিনায়ক ক্যাসিয়াস (ছবি : সংগৃহীত)

গত বছর হার্ট স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হন স্পেন ও রিয়াল মাদ্রিদের কিংবদন্তি গোলরক্ষক ইকার ক্যাসিয়াস। এরপর থেকে মোটামুটি পরিস্কার হয় ফুটবল ক্যারিয়ারে ইতি টানছেন বিশ্বকাপজয়ী তারকা। 

তবে ফুটবল থেকে দূরে যাচ্ছেন না স্প্যানিশ তারকা ক্যাসিয়াস। স্প্যানিশ ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট পদে লড়বেন এ কিংবদন্তি। নিজের ব্যক্তিগত টুইটারে দেওয়া এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেন তিনি। 

এ পোস্টে তিনি বলেন, ‘আমরা আমাদের প্রার্থিতার ক্ষেত্রে অত্যন্ত শ্রদ্ধা নিয়ে সিদ্ধান্ত অনুযায়ী কাজ করছি। ২৩ হাজারেরও বেশি ভোটার সুষ্ঠু ও স্বচ্ছ নির্বাচনের জন্য আমাদের জন্য অপেক্ষা করছে। ১৩৯ টি সংসদ সদস্য সিদ্ধান্ত নেবেন।’

তিনি আরও বলেন, ‘হ্যাঁ, নির্বাচন ডাকা হলে আমি নিজেকে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশনের (আরএফইএফ) প্রেসিডেন্টের কাছে উপস্থাপন করব। একসাথে আমরা আমাদের ফেডারেশনকে বিশ্বের সেরা ফুটবলের শীর্ষে রাখব। আমি যে ভালবাসা পেয়েছি তার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আপনারদের সমর্থন আমাকে উৎসাহিত করবে।’

আরও পড়ুন :-পুরস্কার জিতে বিশ্বরেকর্ড গড়লেন মেসি

২০১৮ সাল থেকে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্টের দায়িত্ব পালন করছেন লুইস রুবেলস। প্রথম দিকে ধারনা করা হচ্ছিল হয়ত বিনা প্রতিদ্বন্দ্বিতাতেই আবারও প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হবেন রুবেলস। তবে এখন কিংবদন্তি গোলরক্ষক ক্যাসিয়াসের সাথে লড়তে হবে রুবেলসকে।

ওডি/এনএ
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড