• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আকবরদের বিপক্ষে লড়াই করছে জিম্বাবুয়ে

  ক্রীড়া ডেস্ক

১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৩৫
বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ
প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের বিপক্ষে জিম্বাবুয়ে (ছবি : সংগৃহীত)

৫ রানে তিন উইকেট তুলে নিয়ে শাহাদাত হোসেন দীপু ভড়কে দিয়েছিলেন জিম্বাবুয়ের ব্যাটিংলাইনআপ। তবে প্রথম দিনে প্রস্তুতিটা ভালোই সেরেছে সফরকারী শিবির। বিশেষ করে টেল এন্ডার ব্যাটসম্যান কার্ল মুম্বার হাফসেঞ্চুরিতে অষ্টম উইকেটে ৬৫ রানের জুটি পায় তারা। এতে বিসিবি একাদশকে দিনের শেষ মুহূর্তে বেশ ভুগিয়েছে জিম্বাবুয়ে।

সাভারের বিএকেসপিতে দুই দিনের প্রস্তুতি ম্যাচে আগে ব্যাটিং করতে স্বাগতিকদের নিকট অনুরোধ করে জিম্বাবুয়ে। আল আমিন জুনিয়র প্রতিপক্ষের আবেদনে সাড়া দেন। ব্যাটিংয়ে নেমে দুই ওপেনার প্রিন্স মাসভাউরে ও কেভিন কাসুজা ৯৫ রানের জুটি গড়ে প্রথম সেশন পার করেন। 

বিরতির পর অধিনায়ক আল-আমিনের স্পিনে ফিরে যান মাসভাউরে। অন্যপ্রান্তে, ৫১ রান করে স্বেচ্ছায় ক্রিজ ছাড়েন কাসুজা। এরপর শাহাদাত হোসেন দীপুর পেসে লন্ডভন্ড হয় জিম্বাবুয়ের ইনিংস। একে একে ফিরে যান ব্রায়ান মুদজিনগানিয়ামা, টিনোটেন্ডা মুতোম্বোদজি ও রেজিস চাকাভা। ফলে বেশ চাপে পড়ে যায় জিম্বাবুয়ে শিবির। 

আরও পড়ুন :-দুঃসময়ে মুমিনুলের পাশে কোচ ডোমিঙ্গো

কাসুজা অবসর ভেঙে ক্রিজে ফিরে ৭০ রান করে রানআউট হন। আর ৩৪ রান করেন মারুমা। এক পর্যায়ে ৭ উইকেটে ২২৬ রান তোলে জিম্বাবুয়ে। এরপর অষ্টম উইকেটে অবিচ্ছিন্ন ৬৫ রানের জুটি গড়েন মুম্বা ও এনডিলভু। মুম্বা ৫৪ ও এনডিলভু ২৫ রানে অপরাজিত আছেন। দিন শেষে ৭ উইকেটে ২৯১ রান তুলেছে জিম্বাবুয়ে। বিসিবি একাদশের পক্ষে শাহাদাত ৩টি ও আল-আমিন দুটি উইকেট শিকার করেন। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড