• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রিয়াংকা-দীপিকাকে ছাড়িয়ে সেরা কোহলি

  ক্রীড়া ডেস্ক

১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫৬
বিরাট কোহলি
বিরাট কোহলি (ছবি : সংগৃহীত)

তার নেতৃত্বে সেরা সময় পার করছে ভারত। তবে সবশেষ নিউজিল্যান্ডের কাছে হোয়াইটওয়াশ হয়ে কিছুটা কোণঠাসা বিরাট কোহলির টিম ইন্ডিয়া। শেষ দুই সিরিজে দলের জন্য খুব বেশি অবদান রাখতে পারেননি কোহলি। 

আগামী ২১ ফেব্রুয়ারি স্বাগতিক কিউইদের বিপক্ষে টেস্ট খেলতে নামবে কোহলির ভারত। এর আগে পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করেছে তারা। তবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে কিউইদের কাছে ধবলধোলাই হয়েছে টিম ইন্ডিয়া। 

ব্যাট হাতে ব্যর্থ হলেও অনন্য এক রেকর্ড গড়ে ফেলেছেন ভারতীয় ব্যাটিং মায়েস্ত্রো। যদিও সেটি ক্রিকেট মাঠে নয়। ইনস্টাগ্রামে প্রথম ভারতীয় হিসেবে ৫০ মিলিয়ন ফলোয়ার হয়ে গেছে কোহলির। এ সোশ্যাল মিডিয়ায় এখন পর্যন্ত ৯৩০টি পোস্ট করেছেন তিনি। ফলো করছেন ৪৮০ জনকে।

ভারতীয় হিসেবে এ তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। তার ফলোয়ার সংখ্যা ৪৯.৯ মিলিয়ন। তৃতীয় স্থানে থাকা দীপিকা পাডুকোনের ফলোয়ার সংখ্যা ৪৪.১ মিলিয়ন।

বর্তমানে কোনো কিছু প্রচারের জন্য বড় প্ল্যাটফর্ম সোশ্যাল মিডিয়া। বিভিন্ন সংস্থা নিজেদের দ্রব্য প্রসারের জন্য তারকাদের অ্যাকাউন্টগুলো ব্যবহার করে। তারকারাও কোনো নির্দিষ্ট দ্রব্য সম্পর্কে নিজেদের ফেসবুক, টুইটার বা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মতামত জানান। কখনো আবার দ্রব্যটি সঙ্গে নিয়ে ছবিও পোস্ট করেন।

অসংখ্য ফলোয়ার থাকার কারণে নিমিষেই কোটি কোটি মানুষ সেই দ্রব্য সম্পর্কে জেনে যান। এর বিনিময়ে তারকাদের চুক্তিমতো অর্থ দেয় ওই সংস্থা।

কোহলিও নিজের পোস্টের মাধ্যমে পণ্যদ্রব্য সম্পর্কে নানা তথ্য ফলোয়ারদের কাছে পৌঁছে দেন। যে কারণে প্রায়ই তাকে বিজ্ঞাপনী পোস্ট করতে দেখা যায়।

কিছুদিন আগে একটি রিপোর্ট প্রকাশিত হয়েছে। তাতে দেখা যায়, ইনস্টাগ্রাম পোস্ট থেকে বিপুল অঙ্কের টাকা আয় করেন কোহলি। প্রতিটি পোস্ট থেকে আয় করেন ৩.২ কোটি টাকা।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড