• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাত্র ১৫ দিন, হন্যে হয়ে স্ট্রাইকার খুঁজছে বার্সা

  ক্রীড়া ডেস্ক

১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৫৫
বার্সেলোনা
সুয়ারেজ ও দেম্বেলে (ছবি : সংগৃহীত)

গত এক বছর ধরেই লুইজ সুয়ারেজের জায়গায় নতুন স্ট্রাইকার আনার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে বার্সেলোনা। পায়নি কাউকেই। এখন আবার সুয়ারেজ পড়েছেন চোটে। আগামী মৌসুমের আগে বার্সেলোনার জার্সি গায়ে আর মাঠে নামতে দেখা যাবে না ৩৩ বছর বয়সী এই স্ট্রাইকারকে। এছাড়া মৌসুমের শুরু থেকেই চোটে আছেন ফরাসি ফরোয়ার্ড উসমান দেম্বেলে। ফলে আরও ঝামেলায় পড়েছে বার্সেলোনা। মূল একাদশে খেলানোর মতো স্ট্রাইকার খুঁজছে স্প্যানিশ চ্যাম্পিয়নরা।

এ দিকে, দল-বদলের সময়সীমাও শেষ। তবে স্প্যানিশ ক্লাবটিকে বাড়তি সুযোগ দিল স্প্যানিশ ফুটবল ফেডারেশন। নতুন একজন স্ট্রাইকারকে দলে ভেড়ানোর জন্য ১৫ দিন সময় দিল কাতালান জায়ান্টদের।

ফরাসি ফরোয়ার্ড দেম্বেলে হ্যামস্ট্রিংয়ের চোটে ছয় মাসের জন্য ছিটকে যাওয়ায় এই সুযোগ পেল স্প্যানিশ চ্যাম্পিয়নরা। আগামী ৬ মার্চের মধ্যে নতুন খেলোয়াড় দলে ভেড়াতে হবে তাদের। না পারলে বাকি মৌসুম এ স্কোয়াড নিয়ে খেলতে হবে তাদের।

তবে খেলোয়াড় নির্বাচনে কিছু শর্ত দিয়েছে স্প্যানিশ ফুটবল ফেডারেশন। প্রথমত, নির্বাচিত খেলোয়াড় স্পেনে খেলার জন্য বিবেচিত হবে এমন ফুটবলার নিতে পারবে। দুই তাকে অবশ্যই একজন ফ্রি এজেন্ট হতে হবে। তবে সবচেয়ে বড় শর্ত হলো, বার্সায় যোগ দিলেও ক্লাবটির হয়ে কেবল লা লিগা ও স্পেনের অন্য টুর্নামেন্টে খেলতে পারলেও উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে মাঠে নামতে পারবে না!

আরও পড়ুন : যেখানে মেসি-রোনালদোর থেকেও সফল রামোস

তবে এতকিছু নিয়ে ভাবছেন না বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন। তিনি যে কোনো উপায়ে একজন স্ট্রাইকার চাইছেন। এ দিকে, দল লা লিগার শীর্ষ অবস্থান হারিয়ে দ্বিতীয় স্থানে আছে। তাই কোচ বলেন, ‘লুইস সুয়ারেজ ও দেম্বেলেকে হারিয়েছি। আমাদের দলের শক্তি বাড়াতে একজন স্ট্রাইকার আবশ্যক হয়ে উঠেছে।’

ওডি/এএপি

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড