• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশরাফুল-ইয়াসিরের কাছে মুশফিকদের হার

  ক্রীড়া ডেস্ক

১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৩৫
বিসিএল
মোহাম্মদ আশরাফুল ও ইয়াসির আলী (ছবি : সংগৃহীত)

শেষ দিনে পূর্বাঞ্চলকে ২১১ রানের লক্ষ্য দেয় মুশফিকের উত্তরাঞ্চল। এরপর শুরুতে পিনাক ঘোষকে রান আউট করে স্বল্প পুঁজি নিয়েও লড়াইয়ের ইঙ্গিত দেয় তারা। তবে দুর্দান্ত ব্যাটিং করে উত্তরাঞ্চলকে আর ম্যাচে ফিরতে দেননি মোহাম্মদ আশরাফুল ও ইয়াসির আলী। তাদের ব্যাটে ৮ উইকেটের বড় জয় নিয়ে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ফাইনাল নিশ্চিত করেছে পূর্বাঞ্চল।

দ্বিতীয় উইকেট জুটিতে ১৭০ রান যোগ করেন আশরাফুল ও ইয়াসির আলী। ৮৮ বলে ১১০ রানের ঝড়ো ইনিংস খেলে আউট হন ইয়াসির। ৮ বাউন্ডারির সঙ্গে তিনি হাঁকান ৫টি ওভার বাউন্ডারিও। তবে ইয়াসির আউট হলেও ইমরুল কায়েসকে নিয়ে দলের জয় নিশ্চিত করেই মাঠ ছাড়েন আশরাফুল। তিনি অপরাজিত থাকেন ৭০ রানে। এ ম্যাচে বোলিং করে সবাইকে চমকে দিয়েছেন উত্তরাঞ্চলের মুশফিকুর রহীম। জাতীয় দলের এ উইকেটরক্ষক ব্যাটসম্যানকে অফ স্পিন করতে দেখা গেছে।

এর আগে, প্রথম ইনিংসে মুশফিকের সেঞ্চুরিতে ২৭২ রান সংগ্রহ করে উত্তরাঞ্চল। মুশফিক করেন ১৪০ রান। অন্যদিকে পূর্বাঞ্চলের পক্ষে ৮ উইকেট শিকার করেন তরুণ স্পিনার নাঈম হাসান।

আরও পড়ুন- মুশফিক যখন বোলার! (ভিডিও)

জবাবে পূর্বাঞ্চল করে ৩৩১ রান। সর্বোচ্চ ১৬৫ রান করেন ইয়াসির আলী। এছাড়া ইমরুল কায়েস করেন ৭৬ রান। উত্তরাঞ্চলের স্পিনার সানজামুল ইসলাম শিকার করেন ৮ উইকেট। ৫৯ রানের লিড পায় ইমরুলের দল।

দ্বিতীয় ইনিংসে ২৬৯ করে মুশফিকের দল। সর্বোচ্চ ৪৪ রান আসে মাহিদুল ইসলাম অঙ্কনের ব্যাট থেকে। এছাড়া মুশফিক করেন ৩৮ রান। এ ইনিংসে নাঈম নেন ৫ উইকেট। পূর্বাঞ্চলের সামনে লক্ষ্য দাঁড়ায় ২১১ রানের।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড