• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইতালিয়ান সেরি আ

হেরে জায়গা হারাল মার্টিনেজ-লুকাকুদের ইন্টার

  ক্রীড়া ডেস্ক

১৭ ফেব্রুয়ারি ২০২০, ০৯:০৭
ইন্টার মিলান
মার্টিনেজ (ছবি : সংগৃহীত)

আন্তোনিয়ো কন্তের দল এমনটি হয়তো কল্পনাও করেনি! যা ঘটেছে রবিবার (১৬ ফেব্রুয়ারি) রাতে; যেখানে জুভেন্তাসকে সরিয়ে পয়েন্ট টেবিলের চূড়ায় যাওয়ার কথা সেখানে উল্টো নিজেদের জায়গা হারিয়ে বসল ইন্টার মিলান! 

হ্যাঁ, এমনই এক কাণ্ড ঘটেছে ইতালিয়ান সেরি আ লিগে। ৫৪ পয়েন্ট নিয়ে লাজিওর মাঠে নেমেছিল ইন্টার; কিন্তু স্বাগতিকদের সঙ্গে ২-১ গোলে হেরে পয়েন্ট টেবিলে নিজেদের দুই নম্বর জায়গা হারাল লুকাকু-মার্টিনেজরা! ৫৩ পয়েন্ট নিয়ে মাঠে নামা লাজিওর পয়েন্ট এখন ৫৬।  

একই রাতে ব্রেসিয়ার বিপক্ষে ২-০ গোলের জয় নিয়ে ৫৭ পয়েন্ট নিয়ে টেবিলের চূড়ায় থাকল জুভেন্তাস। তুরিনের বুড়িদের শীর্ষস্থানটি বেশিক্ষণ স্থায়ী হতো না, যদি না লাজিওর মাঠে জয় পেত ইন্টার। তিন পয়েন্ট  পেলে ৫৭ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকায় চূড়ায় যেত কন্তের দল। কিন্তু এমনটি হয়নি। 

যদিও ম্যাচের প্রথমার্ধে এগিয়ে ছিল ইন্টার; সাবেক ম্যানইউ তারকা অ্যাশলে ইয়াংয়ের গোলে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধের ৫০তম মিনিটে সিরো ইম্মোবিলের গোলে সমতায় ফেরে লাজিও। 

আরও পড়ুন : দিবালার গোলে রোনালদো বিহীন জুভেন্তাসের জয়

এক দলের টার্গেট পয়েন্ট টেবিলের দুইয়ে ওঠা আর একদলের টার্গেট শীর্ষস্থান! জমে ওঠা ম্যাচে ইন্টারকে হতাশায় ফেলে ৬৯তম মিনিটে পেনাল্টি থেকে সার্গেজ মিলিনকোভিচ-সেভিচ গোল করে স্বাগতিকদের এগিয়ে দেন। শেষ পর্যন্ত গোল শোধ করতে না পারায় পয়েন্ট হারাতে হয়েছে মার্টিনেজদের। 

ওডি/এএপি  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড