• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘরের মাঠে আটকে গেল রিয়াল

  ক্রীড়া ডেস্ক

১৭ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৩৪
ঘরের মাঠে রিয়ালের হোঁচট
ঘরের মাঠে রিয়ালের হোঁচট (ছবি : সংগৃহীত)

স্প্যানিশ লা লিগায় রবিবার (১৬ ফেব্রুয়ারি) জমজমাট এক ম্যাচের সাক্ষী হলো মাঠ এবং টিভি পর্দার দর্শকরা। দুর্দান্ত খেলেও ঘরের মাঠে হোঁচট খেয়েছে শক্তিশালী রিয়াল মাদ্রিদ; তাও পয়েন্ট টেবিলের তলানির দিকে থাকা সেল্টা ভিগোর বিপক্ষে।

প্রথমার্ধে পিছিয়ে থাকা রিয়াল দ্বিতীয়ার্ধে নিজেদের মতোই সমতায় ফিরে লিডও নিয়েছে; কিন্তু ম্যাচের শেষের দিকে গোল হজম করে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে জিনেদিন জিদানের দলকে। সেল্টা ভিগোর সঙ্গে ২-২ গোলের ড্র করেছে নিজেদের ২৪তম ম্যাচে!

তবে হোঁচট খেলেও পয়েন্ট টেবিলের চূড়ায়ই থাকল রিয়াল; আগের রাতে গেতাফের বিপক্ষে জয় পাওয়া বার্সেলোনা ৫২ পয়েন্ট নিয়ে রিয়ালের ঘাড়ে নিঃশ্বাস ফেললেও পরদিন সেল্টার বিপক্ষে ১ পয়েন্ট পাওয়ায় ৫৩ পয়েন্ট নিয়ে টপেই থাকল বেনজেমারা।

৭ মিনিটে ইয়াগো আসপাসের থ্রু পাস ধরে গোল করে ফেদর স্মেলভ এগিয়ে দিয়েছিলেন সেল্টাকে। প্রথমার্ধে আর সমতায় ফিরতে পারেনি রিয়াল। বিরতির পর ৭ মিনিটের সময় রিয়ালকে সমতায় ফেরান টনি ক্রুস। এরপর ৬৫তম মিনিটে এডেন হ্যাজার্ডকে ফাউল করে রিয়ালকে পেনাল্টি দিয়ে বসেন সেল্টা গোলরক্ষক রুবেন ব্লাঙ্কো। সার্জিও রামোস গোল করে দলকে প্রথমবারের মতো এগিয়ে নেন।

আরও পড়ুন : দিবালার গোলে রোনালদো বিহীন জুভেন্তাসের জয়

এগিয়ে যাওয়ার পরই খানিকটা ঢিমাতালে খেলে শেষদিকে গিয়ে কপাল পুড়েছে স্বাগতিকদের। হ্যাজার্ড, ক্রুসদের জিদানও উঠিয়ে নিয়েছিলেন। সেল্টাও যেভাবে খেলছিল তাতে তাদের ম্যাচে ফেরা সম্ভাবনা কম বলেই মনে হচ্ছিল। কিন্তু ৮৫তম মিনিটে এক মুহুর্তে বদলে গেছে সেই হিসাব-নিকাশ। সাবেক বার্সা মিডফিল্ডার ডেনিস সুয়ারেজের পাস থেকে সামি মিনা অফসাইড ফাঁদ ফাঁকি দিয়ে গোল করে রিয়াল সমর্থকদের চমকে দিয়েছেন।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড