• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইপিএল সেরাদের নিয়ে হবে ‘বিশেষ ম্যাচ’

  ক্রীড়া ডেস্ক

১৬ ফেব্রুয়ারি ২০২০, ২১:১৪
অল স্টার
অল স্টার ম্যাচে একই দলে খেলবেন ধোনি ও কোহলি (ছবি: সংগৃহীত)

সময় ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে শুরু হয়ে গেছে আইপিএলের ১৩তম আসরের উন্মাদনা। আগামী ২৯ মার্চ থেকে মাঠে গড়াবে টুর্নামেন্টটির এবারের আসর।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) প্রকাশ করা হয়েছে আইপিএলের এ আসরের গ্রুপ পর্বের সূচি। মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের ম্যাচ দিয়ে শুরু হবে এবারের আইপিএল। তবে আইপিএল শুরুর আগে চমক হিসেবে বিশেষ ম্যাচ আয়োজন করতে যাচ্ছে বিসিসিআই ও আইপিএল কর্তৃপক্ষ।

আইপিএলের সেরা তারকাদের নিয়ে আল স্টার ম্যাচ আয়োজন করার ভাবনার কথা আগেই জানিয়েছিলেন বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলি। কিন্তু দেশগুলোর বোর্ড আইপিএলের আগে ক্রিকেটারদের ছাড়তে অনাগ্রহ দেখানোয় এ ম্যাচ নিয়ে জন্মেছিল অনিশ্চয়তা। সব শঙ্কা দূর করে বিশেষ এ ম্যাচের তারিখ চূড়ান্ত করেছে বিসিসিআই ও আইপিএল কর্তৃপক্ষ।

আইপিএল মাঠে গড়ানোর আগেই অনুষ্ঠিত হবে অল স্টার ম্যাচ। মার্চের ২৫ তারিখ মাঠে গড়াবে এ ম্যাচ। আইপিএলের আট দলের ক্রিকেটাররা দুই ভাগে ভাগ হয়ে খেলবে ম্যাচটি। কিংস ইলেভেন পঞ্জাব, দিল্লি ক্যাপিটালস, রাজস্থান রয়্যালস ও কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটারদের নিয়ে তৈরি হবে একটি দল। অন্যদিকে চেন্নাই সুপার কিংস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু, সানরাইজের্স হায়দরাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্সকে নিয়ে তৈরি হবে আরও একটি দল।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড