• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আবারও কন্যা সন্তানের বাবা হলেন আফ্রিদি

  ক্রীড়া ডেস্ক

১৫ ফেব্রুয়ারি ২০২০, ১২:০৫
শহীদ আফ্রিদি
পাঁচ কন্যা সন্তানের সঙ্গে আফ্রিদি (ছবি : টুইটার)

আবারও বাবা হলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। পঞ্চম সন্তানের বাবা হয়েছেন ‘বুমবুম খ্যাত’ আফ্রিদি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

আগের চার কন্যার পর এবারও শহীদ আফ্রিদি ও নাদিয়া আফ্রিদির ঘর আলো করে এসেছে কন্যা সন্তান। আগের চার সন্তানের নাম- আকসা, আনসা, আজয়া ও আসমারা। পঞ্চম সন্তানের নাম এখনো ঠিক করেননি আফ্রিদি।

ভক্তদের সুখবর দিয়ে লিখেছেন, ‘সর্বশক্তিমানের অসীম দয়া ও করুণা আমার ওপর। ইতোমধ্যে চারটি কন্যা আমাকে দিয়েছেন তিনি, আমি এখন পঞ্চম কন্যা সন্তানের বাবা। আলহামদুলিল্লাহ। আমার শুভাকাঙ্ক্ষীদের সাথে এই সুসংবাদটি ভাগ করে নিচ্ছি।’

৩৯ বছর বয়সী আফ্রিদি পাকিস্তানের হয়ে ২২ বছর ক্রিকেট খেলেছেন। নেতৃত্বও দিয়েছেন জাতীয় দলকে। ব্যাটিং-বোলিং দুই বিভাগে অনন্য অর্জন রয়েছে এ পাকিস্তানি তারকার। তবে এক সময় তিনি ওয়ানডের দ্রুততম সেঞ্চুরিয়ান হিসেবে বিখ্যাত ছিলেন। প্রায় দেড় যুগের মতো এ রেকর্ড টিকে ছিল। এছাড়া পাকিস্তানের হয়ে ওয়ানডেতে সেরা বোলিংয়ের রেকর্ডও গড়েন এ লেগ স্পিনার।

২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে নিয়মিত খেলে যাচ্ছেন আফ্রিদি। বাংলাদেশের বিপিএলেও নিয়মিত পারফরমার এ ডানহাতি তারকা।

ওডি/এনএ

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড