• সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইপিএলে নতুন রূপে কোহলির দল

  ক্রীড়া ডেস্ক

১৪ ফেব্রুয়ারি ২০২০, ২০:৫৪
আরসিবি
চ্যালেঞ্জার্সের নতুন জার্সিতে ডি ভিলিয়ার্স, কোহলি ও চাহাল (ছবি: সংগৃহীত)

আগামী মার্চের শেষদিকে অনুষ্ঠিত হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পরবর্তী আসর। আর তাই আসন্ন টুর্নামেন্টকে সামনে রেখে নিজেদের প্রস্তুত করতে শুরু করেছে ফ্রাঞ্চাইজিগুলো।

আইপিএলকে সামনে রেখে ইতোমধ্যেই নিজেদের ঢেলে সাজাতে শুরু করেছে কোহলির দল রয়েল চ্যালেঞ্জার্স। নতুন দশকের প্রথম আইপিএলে নতুন রূপে আসার ঘোষণাও দিয়েছে তারা।

কেরালার ব্যবসায়িক প্রতিষ্ঠান মুটহুট ফিনকর্পের সঙ্গে তিন বছরের স্পন্সর চুক্তি করেছে চ্যালেঞ্জার্স। এরপরই দলটি সামাজিক যোগাযোগমাধ্যম থেকে তাদের প্রোফাইল ছবি ও নানা রকম পোস্ট মুছে ফেলেছে। এমনকি অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে নিজেদের নাম থেকে ব্যাঙ্গালুরু শব্দটিকেও মুছে ফেলে তারা।

দলটির এমন কাণ্ডে বিস্ময় প্রকাশ করেন অধিনায়ক কোহলি, প্রোটিয়া ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স ও যুজবেন্দ্র চাহালসহ অনেকেই। এবার জানা গেল পরিবর্তনের কারণ।

নতুন আসরে নতুন লোগো নিয়ে হাজির হয়েছে চ্যালেঞ্জার্স। ‘এই সেই লোগো, যার জন্য অপেক্ষা করছিলেন আপনারা। নতুন দশক, নতুন আরসিবি, নতুন লোগো’- এমনই এক ক্যাপশনে টুইট পোস্টে নতুন লোগো প্রকাশ করে চ্যালেঞ্জার্সরা। এছাড়া পরবর্তী আসরের জন্য দলটির নতুন জার্সির ছবিও পোস্ট করে তারা।

লোগো পরিবর্তনের ব্যাপারে রয়্যাল চ্যালেঞ্জার্স চেয়ারম্যান সঞ্জীব চুড়িওয়ালা বলেন, এই লোগো হল সমর্থকদের আনন্দ দেওয়া ও তাদের সঙ্গে যুক্ত থাকার অঙ্গীকার। কারণ, সমর্থকরাই আমাদের আসল শক্তি। আমাদের মনে হয়েছিল ক্লাবের পক্ষে এই বদল জরুরি।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড