• বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

অভিষেক দাসকে তৈরির কারিগরদের মাশরাফির ধন্যবাদ

  ক্রীড়া ডেস্ক

১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৩২
অভিষেক দাস
অভিষেক দাস (ছবি : সংগৃহীত)

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ দল বিজয়ী হওয়ার অন্যতম কাণ্ডারি পেসার অভিষেক দাস। ফাইনালে ভারতের বিপক্ষে প্রথম উইকেট নেন তিনি। একে একে ভারতের তিন ব্যাটসম্যানকে সাজঘরে ফেরান এই পেসার। নিজের এলাকার এই ক্রিকেটার তৈরি কারিগরদের ধন্যবাদ জানিয়েছেন নড়াইল এক্সপ্রেস খ্যাত বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

গতকাল বেলা ১২টার সময় যশোর নভো এয়ারের একটি ফ্লাইটে যশোর বিমানবন্দরে পৌঁছান অভিষেক। নড়াইলের সন্তান অভিষেক দাসকে বরণ করে নিলেন নড়াইলবাসী। 

জন্মভূমিতে পৌঁছে অভিষেক দাস প্রথমেই যান নিজের প্রিয় আদর্শ নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফির বাড়িতে। দেখা করেন বাংলাদেশের একদিনের আন্তর্জাতিক দলের অধিনায়কের মায়ের সঙ্গে। মাশরাফির মা হামিদা মর্তুজা বলাকা দৌড়ে এসে জড়িয়ে ধরেন অভিষেককে। নিজ হাতে মিষ্টি খাইয়ে বরণ করেন অনূর্ধ্ব-১৯ দলের হয়ে বিশ্বকাপ জয়ে ভূমিকা রাখা এই পেসারকে।

অভিষেক দাসের নড়াইল ফেরার কয়েক ঘণ্টা পর নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে মাশরাফি লেখেন, ‘একজন একজন করে আকবর, তামিম, ইমন, রকিবুল, শরিফুল, অভিষেক গড়ে তুলতে তাদের পরিবারের সাথে আরও অনেকের স্যাক্রিফাইস জড়িয়ে থাকে।’

আরও পড়ুন : টাইগারদের জন্য নতুন ট্রেনার পেল বিসিবি

তিনি আরও বলেন, ‘অভিষেক বাড়ি ফিরেছে বাংলাদেশকে গৌরবান্বিত করে, বাড়ি ফিরেছে নড়াইলবাসীকে গৌরবান্বিত করে, ছুটে চলো তোমরা অবারিত, দেশকে নিয়ে যাও অনন্য উচ্চতায়। তুহিন কাকা, সঞ্জিব বিশ্বাস সাজু, ইমরুল ধন্যবাদ আপনাদের, আপনাদের জন্য আজ এত স্বপ্ন দেখে সবাই। আমার চোখে আপনারা দি আনসাং হিরো অফ দ্যা নেশন,  ট্রাস্ট মি-আই মিন ইট।’

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড