• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জিম্বাবুয়ের বিপক্ষে খেলবেন মাশরাফি?

  ক্রীড়া ডেস্ক

১৪ ফেব্রুয়ারি ২০২০, ১১:৪৯
মাশরাফি বিন মর্তুজা
মাশরাফি বিন মর্তুজা (ছবি : সংগৃহীত)

দেখতে দেখতে আসলো ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজ; কিন্তু এখনো কাটেনি শঙ্কা, অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা খেলছেন কি না। কেউ বলছেন বিকল্প নেই অধিনায়ক মাশরাফির আবার কেউ বলছেন ক্রিকেট থেকে দূরে থাকা মাশরাফি কতটা আসবে কাজে?

জানা গেছে, বিসিবির একজন পরিচালক জানিয়েছেন, ‘অধিনায়ক মাশরাফির বিকল্প নেই। সাকিব না থাকায় টেস্ট ও টি-টুয়েন্টি দলে নতুন অধিনায়ক করা হয়েছে। এ মুহূর্তে ওয়ানডে দলে আরেকজন নতুন অধিনায়ক করতে চাই না। মাশরাফি জিম্বাবুয়ের বিপক্ষে অব্যশ্যই খেলবে।’

যদিও বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এ ব্যাপারে দ্বিধান্বিত, ‘মাশরাফি তো খেলার মধ্যে নেই। হঠাৎ করে এসে তো খেলা সম্ভব নয়।’

কিন্তু তিনি যে ব্যাখ্যাই দেন না কেন, বর্তমান জাতীয় দলের অবস্থার পরিপ্রেক্ষিতে নির্বাচক প্রধানের সব দাবি মেনে নেওয়ার মতো অবস্থায় নেই বিসিবির ঊর্ধ্বতন মহল। তারা যে কোনো পরিস্থিতিতে ‘দলের জয়’ দেখতে চান। তাদের বিশ্বাস, সাকিবের অনুপস্থিতিতে ওয়ানডেতে এখনো দলকে নেতৃত্ব দেওয়ার মতো অবস্থায় আছেন মাশরাফি।

এ দিকে দলের কোচ রাসেল ডোমিঙ্গোকেও এই বার্তা দেওয়া হয়েছে। এরই মধ্যে মাশরাফির সঙ্গে সৌজন্য সাক্ষাৎও হয়েছে কোচের। আবারও হয়তো কোচের সাথে বসেই সিদ্ধান্ত নেবেন মাশরাফি।

আরও পড়ুন : অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী শরিফুলকে বরণ

প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে মিরপুরে আসেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক। কিছুক্ষণ জিম করে আবার চলেও যান।

ওডি/এএপি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড