• শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডর্টমুন্ডের বিপক্ষে নেইমারের খেলা নিয়ে সংশয়

  ক্রীড়া ডেস্ক

১৪ ফেব্রুয়ারি ২০২০, ১১:০৭
নেইমার
নেইমার (ছবি : সংগৃহীত)

আগামী সপ্তাহে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে পিএসজির ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের ফিটনেস নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। পিএসজি বস টমাস টুখেল এই শঙ্কা প্রকাশ করেছেন।

২ ফেব্রুয়ারি মঁপেলিয়েরের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে পাঁজরের ইনজুরির কারণে তিন ম্যাচ খেলতে পারেননি নেইমার। এ সম্পর্কে টুখেল বলেছেন, ‘বরুশিয়ার বিপক্ষে তার খেলা নিয়ে এখনো আমরা শতভাগ নিশ্চিত নই।’

সপ্তাহের শেষে লিগ ওয়ানে এমিয়েন্সের বিপক্ষে নেইমারের খেলা নিয়ে শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে পিএসজি। এমন ইঙ্গিতই দিয়েছেন টুখেল। যদিও তার ইনজুরি নিয়ে পিএসজি কোনো ধরনের ঝুঁকি নিতে চায় না।

২০১৭ সালে বার্সেলোনা থেকে ২২২ মিলিয়ন রেকর্ড চুক্তিতে পিএসজিতে যোগ দিয়েছিলেন ২৮ বছর বয়সী ব্রাজিলিয়ান এই তারকা। গত বছর চ্যাম্পিয়নস লিগে এই একই পর্বে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে পরাজিত ম্যাচেও পায়ের ইনজুরির কারণে খেলতে পারেননি নেইমার।

আরও পড়ুন : রোনালদোর গোলে হার এড়াল জুভেন্তাস

শনিবার আমিয়েঁরের বিপক্ষে ম্যাচ। চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ম্যাচ নিয়ে টুখেলের কথা, ‘আমাদের শক্তিশালী দলটিই প্রস্তুত থাকবে, তবে কোনো সংশয় থাকলে নেইমারকে নিয়ে ঝুঁকি নেব না।’

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড