• রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কষ্টার্জিত জয়ে প্রিমিয়ার লিগ শুরু বসুন্ধরা কিংসের

  ক্রীড়া ডেস্ক

১৪ ফেব্রুয়ারি ২০২০, ০৯:০৬
বসুন্ধরা কিংস
জয়োল্লাসে বসুন্ধরা কিংসের খেলোয়াড়রা (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম ম্যাচে উত্তর বারিধারাকে ১-০ গোলে হারিয়ে জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করল বসুন্ধরা কিংস। বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে গোলটি আসে কলিনদ্রেসের পা থেকে।

নীলফামারীর আন্তর্জাতিক শেখ কামাল স্টেডিয়ামে নবাগত উত্তর বারিধারার বিপক্ষে আধিপত্য ছিল কিংসেরই। অ্যাটাকিং থার্ডে প্রতিপক্ষের পরীক্ষা নেওয়ার মতো বৈচিত্র্য বা সৌন্দর্য না থাকলেও একের পর এক আক্রমণ করেছে। দুইবার গোল পোস্ট বাধা ও একাধিক গোলের সুযোগ মিস না করলে বড় ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়তে পারত কিংস।

পাশাপাশি বারিধারার আক্রমণ ছিল দেখার মতো। তারাও গোলপোস্ট বাধা ও একাধিক গোল মিস করে। ম্যাচের একমাত্র গোলটি এসেছে দ্বিতীয় হাফের ৮৬তম মিনিটে কিংসের অধিনায়ক ড্যানিয়েল কলিনদ্রেসের পা থেকে। গোলটি অফসাইডে হয়েছে, এমন অভিমতে যেমন বারিধারার খেলোয়াড়রা প্রতিবাদী ছিল তেমনি দর্শকরা প্রতিবাদী হয়ে উঠেছিল। খেলা পরিচালনায় থাকা রেফারি জসিমউদ্দিন ও লাইনে থাকা অপর দুই সহকারী রেফারি মনির ঢালি ও আব্দুর রহমানের ভূমিকা নিয়েও দর্শকরা প্রতিবাদী ছিল।

খেলা শুরুর আগে বেলুন ও পায়রা উড়িয়ে বসুন্ধরার হোম ভেন্যু শেখ কামাল স্টেডিয়ামে বিপিএলের উদ্বোধন করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। এ সময় পুলিশ সুপার মোখলেছুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, নীলফামারী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি সফিকুল আলম ডাবলু প্রমুখ উপস্থিত ছিলেন।

ওডি/এএপি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড