• রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘এই অর্জন যেন শেষ না হয়ে যায়’

  ক্রীড়া ডেস্ক

১৩ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৩৫
রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে বক্তব্য রাখছেন আকবর আলী
রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে বক্তব্য রাখছেন আকবর আলী (ছবি : সংগৃহীত)

নিজের বুদ্ধিমত্তা দিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে জয় নিশ্চিত করে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন অধিনায়ক আকবর আলী। এতে প্রশংসায় ভাসছেন তিনি। আর আকবরের জন্য আনন্দে ভাসছে রংপুরবাসী। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) রংপুরের কৃতী সন্তান আকবরকে গণসংবর্ধনা দেয় জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা।

এ দিন বেলা ৩টায় রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে এই গণসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশ্বকাপজয়ী আকবর আলী বলেছেন, বাংলাদেশ টিমকে আপনারা যেভাবে সাপোর্ট করে আসছেন, এই সাপোর্ট আগামীতে ধরে রাখবেন। আমাদের জন্য অনেক দোয়া করবেন। আমাদের এই অর্জন যেন শেষ না হয়ে যায়। আমরা আরও সাফল্য চাই। যেন অনেক দূর এগিয়ে যেতে পারি।’

গতকাল দেশে ফেরার পর আজ রংপুরে ফিরলেন আকবর। সকাল থেকেই তাকে বরণ করে নিতে অপেক্ষায় থাকা হাজারো মানুষের ভিড়ে আবেগাপ্লুত হয়ে যান যুবা টাইগার কাপ্তান। নিজ জেলার মানুষদের কাছে বিশ্বকাপ জয়ের অনুভূতি ব্যক্ত করে বলেন, ‌‘আপনারা আমার জন্য আপনাদের অনেক মূল্যবান সময় নষ্ট করে এসেছেন। আমি আপনাদের ভালোবাসার কাছে কৃতজ্ঞ। আমি ঋণী হয়ে গেছি। দেশের জন্য কিছু করতে চাই। এজন্য এখনকার মতো আগামীতেও আপনাদের সাপোর্ট চাই।’

সংবর্ধনা অনুষ্ঠানে রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা প্রশাসক আসিব আহসান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আনোয়ারুল ইসলাম, জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং জাতীয় পার্টির নেতারাসহ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিভিন্ন ক্রীড়া প্রতিষ্ঠান ও সংস্থা, শিক্ষাঙ্গনের শিক্ষার্থী ও ক্রীড়ানুরাগী সাধারণ জনগণ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় জন্মস্থান রংপুরে পৌঁছে গণসংবর্ধনায় সবার সমর্থন ও ভালোবাসা তার চলার পথকে আরও এগিয়ে নেবে বলে জানান আকবর আলী।

এর আগে ১২টা ২০ মিনিটে নীলফামারী সৈয়দপুর বিমানবন্দরে নভোএয়ার থেকে নামেন তিনি। তার সাথে ক্রিকেটার পঞ্চগড়ের শরিফুল ইসলাম ও কুড়িগ্রামের শাহীন আলমও নামেন। তাদের সাথে স্বজনরাও ছিলেন।

পরে আনুষ্ঠানিকতা শেষে বিমানবন্দরের জেনারেল গেইট দিয়ে বের হন। এ সময় ফুলেল শুভেচ্ছায় বরণ করেন রংপুর সিটি মেয়রসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও উচ্ছ্বসিত জনগণ। এরপরে গাড়ি বহরে করে পুরো রংপুর মহানগর প্রদক্ষিণ করে পাবলিক লাইব্রেরি মাঠে আনা হয় আকবর আলীকে। পরে সেখান থেকে তার নিজ এলাকা পশ্চিম জুম্মাপাড়ায় যান।

ওডি/এসএম

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড