• বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বউকে ছাড়তে ক্লার্কের খরচ ৩৩৯ কোটি টাকা

  ক্রীড়া ডেস্ক

১৩ ফেব্রুয়ারি ২০২০, ১২:৫০
মাইকেল ক্লার্ক
অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক ক্লার্ক (ছবি : সংগৃহীত)

বিয়ের আট বছর পর সম্পর্কের ইতি টানলেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্ক ও তার স্ত্রী কাইলি। দুজনেই যৌথ বিবৃতিতে জানিয়ে দিয়েছেন এ সিদ্ধান্ত। ২০১২ সালে ক্লার্ক ও কাইলি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। 

কেলসি লি নামে দুজনের চার বছর বয়সী এক কন্যা রয়েছে। জানা গেছে, গত পাঁচ মাস আগেই ক্লার্ক ও কাইলির বিবাহ বিচ্ছেদ ঘটে। তবে বিষয়টি এতদিন গোপন রেখেছিলেন তারা। বিবাহ বিচ্ছেদ ঘটলেও কন্যার দায়িত্ব দুজনেই নিয়েছেন একসঙ্গে।

যৌথ বিবৃতিতে ক্লার্ক-কাইলি বলেন, ‘কিছুদিন আলাদা থাকার পর আমরা বিবাহ বিচ্ছেদের কঠিন সিদ্ধান্তে এসে পৌঁছেছি। দুজনেই একমত যে এটাই আমাদের পক্ষে সেরা সিদ্ধান্ত। তবে দুজনেই মেয়েকে বড় করার ব্যাপারে একমত থাকছি।’ অস্ট্রেলিয়ার এক সংবাদপত্রের মতে, এই বিচ্ছেদের মূল্য ৪ কোটি ডলার। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩৩৯ কোটি টাকা!  

কাইলি মিস অস্ট্রেলিয়া প্রতিযোগিতায় বেশ কয়েকবার অংশ নিয়েছেন। এ ছাড়াও ক্যারিয়ার গড়েছেন মডেলিং ও অভিনয়ে। কাইলি এবং মেয়ের জন্য ভাউক্লসের বাড়ি ছেড়ে দিয়েছেন ক্লার্ক। নিজে থাকছেন ৮০ লাখ ডলারের বন্ডি বিচফ্রন্ট বাসায়। ইনস্টাগ্রামে সেখানকার একটি ছবিও পোস্ট করেছেন ক্লার্ক। 

পারস্পরিক সমঝোতার ভিত্তিতে তারা বিবাহ বিচ্ছেদের এ সিদ্ধান্ত নিয়েছেন। এ জন্য আদালতের শরণাপন্ন হতে হয়নি তাদের। কোনো তৃতীয় পক্ষের মধ্যস্থতা ছাড়াই এ সিদ্ধান্ত নিলেন ক্লার্ক-কাইলি। যৌথ বিবৃতিতে তারা বলেন, ‘আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে টানাহেঁচড়া না করার অনুরোধ জানাচ্ছি। জীবনের পরবর্তী ধাপটা আমরা ঠিক করে নিতে পারব। পরিবারকে সমর্থন দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ।’

আরও পড়ুন : পঞ্চমবারের মতো বল হাতে ফিরছেন হাফিজ

মাইকেল ক্লার্কের নেতৃত্বে সবশেষ ২০১৫ সালে ওয়ানডেতে বিশ্বকাপ জেতে অস্ট্রেলিয়া। ক্রিকেট ক্যারিয়ারে ১১৫ টেস্ট, ২৪৫ ওয়ানডে, ৩৪টি-টুয়েন্টিতে মোট ১৭ হাজার রান করেছেন সাবেক অজি অধিনায়ক। ২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান এ ডানহাতি ব্যাটসম্যান।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড