• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চলতি মাসেই সৌম্যের বিয়ে

  ক্রীড়া ডেস্ক

১৩ ফেব্রুয়ারি ২০২০, ১২:০১
সৌম্য সরকার
সৌম্য সরকার (ছবি : সংগৃহীত)

গেল বছর ইংল্যান্ডে অনুষ্ঠিত দ্বাদশ বিশ্বকাপের আগে বিয়ের হিড়িক পড়েছিল বাংলাদেশ ক্রিকেট অঙ্গনে। মিরাজ-মুস্তাফিজসহ বেশ কয়েকজন ক্রিকেটার বিয়ের পিঁড়িতে বসেছিলেন। সে সময়ই সৌম্য সরকারের কাছে প্রশ্ন ছুটে গিয়েছিল, ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস কবে শুরু করবেন তিনি?

প্রায় এক বছর পর এলো উত্তর। চলতি মাসের ২৮ তারিখেই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন এই অলরাউন্ডার। বুধবার (১২ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেন সৌম্য।

কনে আগে থেকেই চেনাজানা। দুই পরিবারের সম্মতিতেই হবে বিয়ে। এজন্য এরই মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত ছুটি নিয়েছেন সৌম্য।

বেশ আগে থেকেই বিয়ে করার জন্য মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছিলেন সৌম্য সরকার। উপযুক্ত সময়ে লগ্ন খুঁজছিলেন। সেটা পেয়েও গেলেন। ২৬ ফেব্রুয়ারি গায়েহলুদ আর ২৮ ফেব্রুয়ারি বিয়ের কাজটা সেরে ফেলবেন তিনি।

গ্রামের বাড়ি সাতক্ষীরায় হবে বিয়ের অনুষ্ঠান। এজন্য জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজের টেস্ট ম্যাচ মিস করবেন সৌম্য। এ ব্যাপারে তিনি বলেন, ‘আগে থেকেই প্রস্তুতি নেওয়া হচ্ছিল। লগ্ন পাওয়ায় এ মাসেই বিয়ে। টেস্ট ম্যাচ খেলতে পারব না। তবে ওয়ানডে এবং টি-টুয়েন্টি সিরিজের জন্য প্রস্তুত থাকব। সুযোগ পেলে অবশ্যই খেলব।’

ওডি/এসএম

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: inbox.[email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড