• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

‌‘চ্যাম্পিয়ন বাসে’ চড়ে মিরপুরের পথে বিশ্বচ্যাম্পিয়নরা

  ক্রীড়া প্রতিবেদক

১২ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫৬
চ্যাম্পিয়নদের জন্য চ্যাম্পিয়ন বাস
চ্যাম্পিয়নদের জন্য চ্যাম্পিয়ন বাস (ছবি : সংগৃহীত)

যুব বিশ্বকাপের ১৩টি আসরের মধ্যে দুইটি আসর আয়োজন করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বাংলাদেশ থেকে ২০০৪ এবং ২০১৬ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতে নিয়ে যায় পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ। এবার দক্ষিণ আফ্রিকা থেকে সে বিশ্বকাপ নিয়ে দেশে ফিরেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ দল।

দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ থেকে দুবাই হয়ে এমিরেটস এয়ারলাইন্সের ইকে-৫৮৬ ফ্লাইটে বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকাল ৪টা ৫৫ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে বিশ্বকাপজয়ী বাংলাদেশ যুব দল।

বিমানবন্দরে তাদের ফুল দিয়ে বরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনসহ বিসিবির অন্যান্য পরিচালকরা।

ফুলেল শুভেচ্ছার পর বিশেষ বাসে চড়ে হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের উদ্দেশে রওয়ানা করেছে আকবর আলীরা। বিশেষ বাসটিতে লাল-সবুজে সাকিব-অভিষেকদের বিশ্বজয়ের চিত্র অঙ্কিত হয়েছে।

ক্রিকেটারদের মিরপুরে দেওয়া হবে সংবর্ধনা। এরপর তারা চলে যাবেন পরিবারের কাছে। বিসিবি সিইও বলেন, ‌‌‘খেলোয়াড়রা লম্বা সময় পরিবার থেকে দূরে। তারা চ্যাম্পিয়ন হয়ে এসেছে। বাড়িতে সবার পরিবার এবং এলাকার মানুষ অপেক্ষা করছে। যাদের পরিবার ঢাকায়, তারা রাতেই চলে যাবে। আর ঢাকার বাইরের ছেলেরা যাবে পরের দিন।’

ছুটি শেষ হলে বিশ্বকাপজয়ী ক্রিকেটারদের জমকালো অনুষ্ঠান করে সংবর্ধনা দেওয়া হবে। সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবর্ধনা পাবেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের খেলোয়াড়রা। যুবাদের এই সাফল্য মুজিববর্ষের উপহার হিসেবে দেখা হচ্ছে।

ওডি/এসএম

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড