• শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফের দুঃসংবাদ দিলেন ম্যাক্সওয়েল

  ক্রীড়া ডেস্ক

১২ ফেব্রুয়ারি ২০২০, ১৫:০৯
গ্লেন ম্যাক্সওয়েল
গ্লেন ম্যাক্সওয়েল (ছবি : সংগৃহীত)

ফের কপাল পুড়ল গ্লেন ম্যাক্সওয়েলের। মানসিক অবসাদের কারণে ক্রিকেট থেকে সাময়িক অবসর নিলেও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন এমন সুসংবাদ দিয়েছেন অস্ট্রেলিয়ার এই অলরাউন্ডার। চলতি মাসে তিনটি টি-টুয়েন্টি ও ওয়ানডে খেলতে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে অজিরা। সেই দলে ছিলেন ম্যাক্সওয়েলও। কিন্তু ইনজুরির কারণে এই সিরিজ থেকে চিটকে গেলেন তিনি। 

বাম হাতে কনুইতে সার্জারি করাতে হবে ম্যাক্সওয়েলের। সার্জারির পরে অন্তত ছয় থেকে আট সপ্তাহ মাঠের বাইরেই থাকতে হবে তাকে। যার ফলে মার্চের শেষ দিকে শুরু হতে যাওয়া আইপিএলেরও কিছু ম্যাচ খেলতে পারবেন না ৩১ বছর বয়সী এই ক্রিকেটার।

নিজের ইনজুরির বিষয়ে অস্ট্রেলিয়া দলের মেডিকেল স্টাফদের ম্যাক্সওয়েল জানিয়েছেন, সবশেষ বিগ ব্যাশের মাঝামাঝি থেকেই কনুইয়ের ব্যথা তার সঙ্গী, যা গত সপ্তাহে অনেক বেড়ে গিয়েছে। স্ক্যান করে দেখা গিয়েছে হাড়ের মাঝে কিছু লিগামেন্ট আলগা হয়ে আছে। আর এ কারণেই মেলবোর্নে বিশেষজ্ঞ সার্জনের মাধ্যমে সার্জারি করাবেন তিনি।

আরও পড়ুন : খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছেন বিষ্ণইয়ের মা!

অস্ট্রেলিয়ার হয়ে ৭ টেস্ট, ১১০ ওয়ানডে ও ৬১ টি-টুয়েন্টি খেলা ম্যাক্সওয়েলের জায়গায় দুই স্কোয়াডেই নেওয়া হয়েছে মারকুটে ওপেনার ডি’আরচি শর্টকে। আগামী ২১ ফেব্রুয়ারি জোহানেসবার্গে প্রথম টি-টুয়েন্টি ম্যাচের মধ্য দিয়ে শুরু হবে এ সফরের আনুষ্ঠানিক খেলা।

দক্ষিণ আফ্রিকা সফরে অস্ট্রেলিয়া টি-টুয়েন্টি স্কোয়াড

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারে (উইকেটরক্ষক), প্যাট কামিন্স (সহ অধিনায়ক), মিচেল মার্শ, ডি’আরচি শর্ট, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

দক্ষিণ আফ্রিকা সফরের জন্য অস্ট্রেলিয়া ওয়ানডে স্কোয়াড

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারে (সহ অধিনায়ক ও উইকেটরক্ষক), প্যাট কামিন্স (সহ অধিনায়ক), জশ হ্যাজেলউড, মারনাস লাবুশেইনি,  মিচেল মার্শ, ডি’আরচি শর্ট, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড