• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্বকাপ নিয়ে দেশের পথে বিশ্বচ্যাম্পিয়নরা

  ক্রীড়া ডেস্ক

১২ ফেব্রুয়ারি ২০২০, ১২:৩৯
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ
শিরোপা উল্লাসে যুবা টাইগাররা (ছবি : সংগৃহীত)

চারবারের বিশ্বচ্যাম্পিয়ন ভারতকে হারিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ট্রফি নিজেদের করে নিয়েছে বাংলাদেশের যুবারা। তাদের এ অর্জনে গর্বিত হয়েছে পুরো বাংলাদেশ। আকবর বাহিনীদের এ সাফল্যে রঙিনভাবে সেজেছে বিসিবিও।

বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকালে দেশে ফিরছে বিশ্বকাপ জয়ী বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। ১২ ঘণ্টায় প্রায় ৯ হাজার কিলোমিটার পথ পাড়ি দিয়ে বিকাল ৪টা ৫৫ মিনিটে বিশ্বকাপ জয়ী দলকে বহনকারী বিমান ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

শেষ খবর পাওয়া পর্যন্ত যুবা টাইগাররা দুবাইয়ে যাত্রাবিরতি করেছে। আর মাত্র কয়েক ঘণ্টা পরই অর্জিত সেই ট্রফি নিয়ে বাংলাদেশের মাটিতে পা রাখবে বিশ্বচ্যাম্পিয়নরা।

চ্যাম্পিয়ন দলকে বহন করা বিমানটি মাটি ছোঁয়ার পর ওয়াটার স্যালুটের মাধ্যমে অভ্যর্থনা জানানো হবে। সাধারণত কোনো এয়ারলাইন্স ও বিমানের প্রথম এবং শেষ যাত্রায় কিংবা বিমানের কোনো কর্মকর্তার অবসরের সময় দেওয়া হয় বিশেষ এই স্যালুট। তবে দেশের ক্রীড়াঙ্গনে প্রথমবারের মতো এমন ঘটনা ঘটতে চলেছে।

এরপর বিমানবন্দরে যুবাদের ফুলের শুভেচ্ছা জানানো হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে। বিমানবন্দর থেকে সরাসরি মিরপুর স্টেডিয়ামে নিয়ে যাওয়া হবে টাইগার জুনিয়রদের।

আরও পড়ুন : অথচ আকবর আলীর নাম বিশ্বকাপ দলে ছিল না

এ দিকে যুবাদের জন্য মিরপুর প্রস্তুত। তাদের ছবি, ব্যানার আর ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।

ওডি/এএপি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড