• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছয় মাসের জন্য মাঠের বাইরে দেম্বেলে

  ক্রীড়া ডেস্ক

১২ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৫০
উসমান দেম্বেলে
উসমান দেম্বেলে (ছবি : সংগৃহীত)

উসমান দেম্বেলে সম্ভাবনা নিয়ে জার্মান ক্লাব বুরুশিয়া ডর্টমুন্ড ছেড়ে নাম লিখিয়েছিলেন স্পেনের বার্সেলোনায়। কাঁধে ১২৫ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফির বোঝা। আর এই বোঝাতেই কিনা নুয়ে পড়ছেন বছরের পর বছর। দুই মাসেরও বেশি সময় ইনজুরিতে মাঠের বাইরে থাকার পর ফিরেছিলেন অনুশীলনে। তবে শেষ করা হয়নি অনুশীলন তার আগেই আবারও ইনজুরিতে পড়ে ছিটকে যেতে হয়েছে মাঠের বাইরে। হ্যামস্ট্রিংয়ের সেই চোট এবার তাকে মাঠ ছাড়া করল ছয় মাসের জন্য।

ফিনল্যান্ডে মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) ফরাসি এই স্ট্রাইকারের অস্ত্রোপচার করা হয়েছে বলে নিজেদের ওয়েবসাইটে এক বিবৃতিতে জানিয়েছেন বার্সেলোনা। নতুন এই চোটের কারণে ২০২০ ইউরো খেলার সম্ভাবনা অনেকটাই শেষ হয়ে গেছে ২২ বছর বয়সী এই ফুটবলারের।

২০১৭ সালে লা লিগা চ্যাম্পিয়নদের দলে যোগ দেওয়ার পর থেকে দুই পায়েই অনেকবার চোট পেয়েছেন দেম্বেলে। বার্সেলোনার হয়ে মোট ৬৩টি ম্যাচ মিস করেছেন তিনি। চলতি মৌসুমে মাত্র তিনটি ম্যাচে পুরো সময় খেলতে পেরেছেন ২০১৮ সালে বিশ্বকাপজয়ী ফ্রান্স দলের এই উইঙ্গার।

বার্সেলোনায় যোগ দেওয়ার পর এটি তার ক্যারিয়ারের দীর্ঘ ইনজুরি। এর আগে ২০১৭ সালের সেপ্টেম্বরের ১৭ তারিখ থেকে ২০১৮ সালের ১ জানুয়ারি পর্যন্ত ইনজুরিতে মাঠের বাইরে থাকেন দেম্বেলে। প্রায় ১০৬ দিন এবং ২০ ম্যাচ এ সময় মাঠের থাকেন এই ফরোয়ার্ড। এবার তার থেকেও বেশি ১৮০ দিন!

ওডি/এএপি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড