• রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আর্চার-মঈনকে ছাড়াই ইংল্যান্ডের টেস্ট দল ঘোষণা

  ক্রীড়া ডেস্ক

১২ ফেব্রুয়ারি ২০২০, ০৮:২৭
জোফরা আর্চার
জোফরা আর্চার (ছবি : সংগৃহীত)

আগামী মাসে শ্রীলঙ্কার মাটিতে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলবে ইংলিশরা। আসন্ন এই টেস্ট সিরিজের জন্য মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

দলে ডাকা হয়েছে উদ্বোধনী ব্যাটসম্যান কিয়েটন জেনিংস ও উইকেটরক্ষক ব্যাটসম্যান বেন ফকসকে। ইংল্যান্ডের হয়ে টেস্টে সর্বাধিক উইকেট শিকারি জেমস অ্যান্ডারসনকে অবশ্য রাখা হয়নি স্কোয়াডে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ইনজুরিতে পড়েছিলেন তিনি। এই সময়ে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকবেন জেমস।

স্কোয়াডে নেই ব্যাটসম্যান জনি বেয়ারস্টো ও অলরাউন্ডার মঈন আলীও। ইনজুরির কারণে জোফরা আর্চারও নেই শ্রীলঙ্কা সফরে। তবে পেসার মার্ক উডকে রাখা হয়েছে দলে।

দক্ষিণ আফ্রিকা সফরে ইনজুরিতে পড়া জ্যাক লিচও জায়গা পেয়েছেন ১৬ সদস্যের দলে। আগামী মাসের ১৯ মার্চ শ্রীলঙ্কা ও ইংল্যান্ডের মধ্যকার প্রথম টেস্টটি শুরু হবে। আর ২৭ মার্চ কলম্বোতে দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে দল দুটি।

ইংল্যান্ডের টেস্ট স্কোয়াড :

জো রুট (অধিনায়ক), ডমিনিক বেস, স্টুয়ার্ড ব্রড, জস বাটলার, জ্যাক ক্রাউলি, স্যাম কুরান, জো ডেনলি, বেন ফকস, কিয়েটন জেনিংস, জ্যাক লিচ, ম্যাথিউ পারকিনসন, অলি পোপ, ডমিনিক সিবলি, বেন স্টোকস (সহ-অধিনায়ক), ক্রিস ওকস ও মার্ক উড।

ওডি/এএপি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড