• বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্বকাপ জয়ী কোচদের চুক্তির মেয়াদ বাড়ছে

  ক্রীড়া ডেস্ক

১১ ফেব্রুয়ারি ২০২০, ১৭:২২
বাঁ থেকে নাভিদ, স্টনিয়ার, জাকি ও ডিকেন্স
বাঁ থেকে নাভিদ, স্টনিয়ার, জাকি ও ডিকেন্স (ছবি : সংগৃহীত)

প্রথমবারের মতো বৈশ্বিক কোনো টুর্নামেন্টের ফাইনাল খেলে শিরোপা ঘরে তুলেছে বাংলাদেশ। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ১৩তম আসরের ফাইনালে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ভারতকে হারিয়ে বিশ্বকাপ জিতে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। আকবর-ফারভেজ-রাকিবুলদের হাত ধরে শিরোপা খরা কাটে বাংলাদেশের। 

দেশের ইতিহাসে প্রথম বিশ্বকাপ জয়ী দলটিকে বরণ করতে নানান আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু এই বিশ্বকাপ জয়ের পেছনের নায়কদের কী হবে বিশ্বকাপ শেষে? তাদের সঙ্গে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রণকারী সংস্থাটির চুক্তির মেয়াদ কি বাড়ানো হবে নাকি এখানেই শেষ? না পর্দার আড়ালে থাকা মানুষগুলোকে হতাশ করছে না বিসিবি।

শ্রীলঙ্কান কোচ নাভিদ নেওয়াজ ছিলেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের প্রধান কোচের দায়িত্বে। যুবা টাইগারদের ফিল্ডিং কোচ সাবেক ক্রিকেটার ফয়সাল হোসেন ডিকেন্স, বোলিং কোচ সাবেক টাইগার পেসার মাহবুব আলী জাকি আর ফিল্ডিং কোচ ইংল্যান্ডের রিচার্ড স্টনিয়ার।

কোচদের নিয়ে বিসিবির সিদ্ধান্ত কী? এমন প্রশ্নে প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন গণমাধ্যমকে বলেন, ‌‘আসলে এই বিষয়গুলো আমরা আগেই চিন্তা করে রেখেছি। আমরা সম্ভবত তাদের সবার সঙ্গে চুক্তি কন্টিনিউ করব। আমাদের বিদেশি যে এক্সপার্ট আছে তারা আমাদের সঙ্গেই থাকছেন।’ 

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড