• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রিকইনফোর সেরা একাদশের কাপ্তানও আকবর

  ক্রীড়া ডেস্ক

১১ ফেব্রুয়ারি ২০২০, ১৫:০৪
আকবর আলী
আকবর আলী (ছবি : সংগৃহীত)

জুনিয়র টাইগারদের মাথায় এখন বিশ্বসেরার মুকুট। আকবর আলীর নেতৃত্বে অনবদ্য পারফরম্যান্সে বিশ্বসেরা হয়েছে টাইগাররা। সেই স্বীকৃতিও মিলেছে আকবর আলীর। নির্বাচিত হয়েছেন ‘ম্যান অব দ্য ফাইনাল’। অধিনায়ক হিসেবে জায়গা পেয়েছেন আইসিসির সেরা একদশে। এসব খবর তো পুরনো। নতুন খবর হলো, আকবর আলী এবার জায়গা করে নিয়েছেন ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় পোর্টাল ক্রিকইনফোর দেওয়া বিশ্বকাপের সেরা একাদশেও।

দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত বিশ্বকাপের এই আসরের সেরা একাদশ ঘোষণা করেছে ক্রিকইনফো। যেখানে দলের ভার দেওয়া হয়েছে বিশ্বকাপ জেতা আকবর আলীকে। তিনি ছাড়া এই একাদশে একজন বাংলাদেশি সুযোগ পেয়েছেন। সেমি-ফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে সেঞ্চুরি হাঁকানো মাহমুদুল হাসান জয় রয়েছেন তালিকায়।

আরও পড়ুন : বিশ্বকাপের সেরা একাদশে তিন বাংলাদেশি, কাপ্তান আকবর

বিশ্বকাপের রানার্সআপ ভারতের তিনজন ক্রিকেটার এই একাদশে জায়গা পেয়েছেন। এছাড়া আফগানিস্তানের দুজন এবং ওয়েস্ট ইন্ডিজ-নিউজিল্যান্ড-ইংল্যান্ড ও কানাডা থেকে একজন করে ক্রিকেটার জায়গা পেয়েছেন এই একাদশে। শ্রীলঙ্কা-পাকিস্তানের কোনো ক্রিকেটার জায়গা পাননি ক্রিকইনফোর একাদশে।

ক্রিকইনফোর বিশ্বকাপ একাদশ:

যশস্বী জয়সওয়াল (ভারত), ইব্রাহিম জাদরান (আফগানিস্তান), মাহমুদুল হাসান জয় (বাংলাদেশ), আকিল কুমার (কানাডা), আকবর আলী (উইকেটরক্ষক-অধিনায়ক, বাংলাদেশ), ড্যান মৌসলি (ইংল্যান্ড), নিম ইয়ং (ওয়েস্ট ইন্ডিজ), ক্রিস্টিয়ান ক্লার্ক (নিউজিল্যান্ড), শফিকুল্লাহ ঘাফারি (আফগানিস্তান), রবি বিষ্ণুই (ভারত), কার্তিক তিয়াগি (ভারত)।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড