• সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ের শক্তিশালী টেস্ট দল ঘোষণা

  ক্রীড়া ডেস্ক

১১ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৪৭
বাংলাদেশ-জিম্বাবুয়ে
জিম্বাবুয়ের খেলোয়াড়রা (ছবি : সংগৃহীত)

বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ১৫ ফেব্রুয়ারি ঢাকায় আসছে জিম্বাবুয়ে। সফরে একটি টেস্ট, তিনটি ওয়ানডে ও ২টি টি-টুয়েন্টি ম্যাচ খেলবে তারা। একটি মাত্র টেস্টের জন্যে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড।

দল থেকে আগেই ছিটকে গেছেন পেসার কাইল জার্ভিস। শ্রীলঙ্কার বিপক্ষে পিঠের ইনজুরিতে পরেন তিনি। যার ফলে বাংলাদেশ সফরে তাকে মিস করবে জিম্বাবুয়ে।

এছাড়া ব্যক্তিগত কারণে খেলছেন না শন উইলিয়ামস। যার ফলে দলকে নেতৃত্ব দেবেন ক্রেইগ আরভিন। তবে ঘরোয়া লিগে চমক দেখিয়ে দলে ফিরছেন পেসার ক্রিস্টোফার পফু।

সদ্য শেষ হওয়া জিম্বাবুয়ে ঘরের লিগে যেখানে এই পেসার ৫৪ রানের খরচায় নিয়েছেন ১১টি উইকেট। আর তাই আবারও দলে ডাক পেয়েছেন পফু। এর আগে ২০১৭ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সর্বশেষ টেস্ট খেলেন ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার।

উল্লেখ্য, পূর্ণাঙ্গ সিরিজ শুরুর আগে ১৮-১৯ ফেব্রুয়ারি একটি প্রস্তুতি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে। এরপর ২২ ফেব্রুয়ারি ঢাকায় হবে একমাত্র টেস্ট। 

বাংলাদেশ সফরের জিম্বাবুয়ে টেস্ট দল : 

ক্রেইগ আরভিন (অধিনায়ক), সিকান্দার রাজা, রেগিস চাকাভা (উইকেটরক্ষক), কেভিন কাসুজা, টিমিসেন মারুমা, প্রিন্স মাসভাউরে, ক্রিস্টোফার পফু, ব্রায়ান মুদজিনগানিয়ামা, কার্ল মুম্বা, তিনোটেন্ডা মুটোম্বোডজি, এইনসলে এনডিলোভু, ভিক্টর নায়াউচি, ব্রেন্ডন টেলর, ডোলান্ড তিরিপানো, চার্লটন টিসুমা।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড