• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুবাদের বিশ্বজয়ে যা বললেন পাপন

  ক্রীড়া প্রতিবেদক

১০ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৪২
অনূর্ধ্ব-১৯ দল ও নাজমুল হাসান পাপন
অনূর্ধ্ব-১৯ দল ও নাজমুল হাসান পাপন (ছবি : সংগৃহীত)

ক্রিকেটের সঙ্গে বাংলাদেশের সম্পর্কটা দীর্ঘ দিনের হলেও টাইগাররা বৈশ্বিক টুর্নামেন্ট খেলছে দুই যুগ ধরে। কিন্তু কখনোই বৈশ্বিক কোনো টুর্নামেন্টের ফাইনাল খেলার সুযোগ হয়নি লাল-সবুজের জার্সিধারীদের। আকবর আলীর নেতৃত্বে অবশেষে সে আক্ষেপ ঘুচল টাইগারদের।

শুধু আক্ষেপই নয়, প্রথমবারের মতো বিশ্বকাপের ফাইনালে উঠে ইতিহাস গড়ে শিরোপাও জিতেছে বাংলাদেশ দল। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ১৩তম আসরের ফাইনালে শক্তিশালী ভারতকে হারিয়ে বিশ্বকাপ জিতেছে যুবা টাইগাররা।

বাংলাদেশ দলের এই ঐতিহাসিক জয়ে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও ক্রীড়া প্রতিমন্ত্রীসহ দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ শুভেচ্ছা জানিয়েছেন যুবাদের। শুভেচ্ছা জানানোর পাশাপাশি আকবর আলীদের প্রশংসায় ভাসিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

সোমবার (১০ ফেব্রুয়ারি) বিকালে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে যুবা টাইগারদের প্রসঙ্গে পাপন বলেন, ওরা জেতার জন্য খেলে। ওদের খেলা দেখলে মনে হবে ওরা জানটা দিয়ে দিবে। ওদের আমরা সেভাবেই তৈরি করেছি। ওদের বোলিং, ফিল্ডিং, ব্যাটিং দেখলে আপনারা বিষয়টা বুঝবেন।’

পাপন আরও বলেন, ‘আমাদের পাইপলাইন শক্ত, তার প্রমাণ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়।’ দীর্ঘ দুই বছর ধরে এই দলকে গড়া হয়েছে বিশ্বকাপের জন্য।

ওডি/এসএম

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড