• সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হেরে গালিগালাজ শুরু করে ভারতীয় ক্রিকেটাররা!

  ক্রীড়া ডেস্ক

১০ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৩৯
বাংলাদেশ
ম্যাচের দৃশ্য (ছবি: সংগৃহীত)

আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ১৩তম আসরের শিরোপা জিতেছে বাংলাদেশের যুবারা। ফাইনালে ক্রিকেটের অন্যতম পরাশক্তি ভারতকে ৩ উইকেটে হারিয়ে শিরোপা নিশ্চিত করে আকবর আলীর দল। যুব বিশ্বকাপের চারবারের চ্যাম্পিয়ন ভারত এমন লজ্জার পরাজয় সহজে মেনে নিতে পারেনি।

জয়ের পর ভারতীয় ক্রিকেটারদের সামনে বাংলাদেশ দলের উদযাপন ছিল আগুনে ঘি ঢালার মতো। তাইতো ম্যাচ শেষে মাঠেই দুই দলের মধ্যে তুমুল হট্টগোল বেধে যায়। ক্যামেরায় তা পুরোপুরি দেখা না গেলেও মাঠে থাকা বেশ কিছু ক্যামেরায় এই অপ্রীতিকর ঘটনার ভিডিও ধরা পড়ে।

ম্যাচশেষে দুই দলের অধিনায়ককেই উক্ত ঘটনা নিয়ে প্রশ্নের সম্মুখীন হতে হয়। বাংলাদেশের অধিনায়ক আকবর আলী ঘটনা না জেনেই দুঃখ প্রকাশ করেন। অন্যদিকে ভারতের অধিনায়ক প্রিয়ম গার্গ অভিযোগের তীর ছোড়েন বাংলাদেশের দিকে।

দুদলের মধ্যে এই বিষয়টি আইসিসি এর মধ্যে জেনেছে, তদন্তও শুরু করেছে। আনুষ্ঠানিকভাবে কিছু না বললেও কেউ দোষী হলে ব্যবস্থা নিতে পারে বলেও জানিয়েছে তারা।

তবে উক্ত ঘটনায় ভারতীয় তরুণ ক্রিকেটারদেরই দোষ দেখছেন দক্ষিণ আফ্রিকায় দলের সঙ্গে থাকা বিসিবির জুনিয়র নির্বাচক কমিটির সদস্য হাসিবুল হোসেন শান্ত। ভারতীয়রা হারের পর অকথ্য ভাষায় গালিগালাজ করে বলেও জানান তিনি। হাসিবুল হোসেন শান্ত বলেন, ‘ওরা পুরো ম্যাচজুড়েই প্রচুর স্লেজিং করেছে। আমরা জেতার পর তা মাত্রা ছাড়িয়ে যায়। আমাদের ক্রিকেটাররা যখন উৎসব করতে শুরু করল, তখনই ওরা এসে মা-বাপ তুলে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। কত আর সহ্য করা যায়! ছেলেরা সহ্য করতে না পেরে প্রতিবাদ করতে যায়। এতেই শুরু হয় ধাক্কাধাক্কি।’

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড