• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতীয় দর্শকদের ছোড়া বোতল পরিষ্কার করল টাইগাররা (ভিডিও)

  ক্রীড়া ডেস্ক

১০ ফেব্রুয়ারি ২০২০, ১২:৫৩
বোতল কুড়াচ্ছে বাংলাদেশের ক্রিকেটাররা
বোতল কুড়াচ্ছে বাংলাদেশের ক্রিকেটাররা (ছবি : সংগৃহীত)

চারবারের বিশ্বচ্যাম্পিয়ন ভারত। বাংলাদেশের মতো তারাও অপরাজিত থেকে নিশ্চিত করে ফাইনালের টিকিট। কিন্তু শিরোপা নির্ধারণী ম্যাচে যুবা টাইগারদের কাছে হেরে বিশ্বচ্যাম্পিয়নের মুকুট খোয়ায় ভারতীয় অনূর্ধ্ব-১৯ দল। আর প্রথমবারের মতো ফাইনালে উঠেই শিরোপা জয়ের স্বাদ পায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

টাইগারদের এমন জয় সহজে মেনে নিতে পারেনি মাঠে উপস্থিত ভারতীয় সমর্থকরা। তাই তো বাংলাদেশের ক্রিকেটারদের লক্ষ্য করে মাঠে বোতল ছুড়ে মারে। বিষয়টি ফুটে ওঠে আইসিসির এক ভিডিও ফুটেজে।

তবে ভারতীয়দের বোতল ছুড়ে মারার বিষয়টি আমলে না নিয়ে বরং মাঠ থেকে সেসব বোতলগুলো সরিয়ে এক পাশে রাখে যুবা টাইগাররা। এতে বেশ প্রশংসা কুড়ায় আকবর আলীর দল। ভিডিওটিতে দেখা যায়, জয় উদযাপনের পাশাপাশি মাঠে পড়ে থাকা বোতলগুলো সরিয়ে এক পাশে রাখছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

আইসিসি তাদের ওই ভিডিওর ক্যাপশন দিয়েছে ‘সত্যিকারের চ্যাম্পিয়ন’। আইসিসি ক্যাপশনে আরও লেখে, ‘জয়ের পর বাংলাদেশের খেলোয়াড়রা মাঠে পড়ে থাকা বোতলগুলো সরিয়ে রাখছে।’ #উত্কৃষ্ট

এর আগে শিরোপা নির্ধারণী ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করে ১৭৭ রানেই গুটিয়ে যায় ভারত। জবাবে বৃষ্টি আইনে ৩ উইকেট ও ২৩ বল হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় বাংলাদেশ। ম্যাচ সেরা নির্বাচিত হন টাইগার অধিনায়ক আকবর আলী।

ভিডিও : https://twitter.com/cricketworldcup/status/1226732559008223232

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড