• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘আমার মনে হয়নি পাকিস্তানের সঙ্গে বাংলাদেশ খেলছিল’

  ক্রীড়া প্রতিবেদক

২৯ জানুয়ারি ২০২০, ২০:১৩
নাজমুল হাসান পাপন
নাজমুল হাসান পাপন (ছবি : সংগৃহীত)

বহু জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে তিন ধাপ পাকিস্তান সফরের প্রথম দফা শেষে নিরাপদে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। প্রথম ধাপে টি-টুয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান সফর করে টাইগাররা। তবে তিন ম্যাচের এই সিরিজে বাজে পারফরম্যান্স ছাড়া আর কিছুই হয়নি সফরকারীদের। প্রথম দুই ম্যাচে লজ্জার পরাজয়ে সিরিজ হারের পর তৃতীয় ও শেষ ম্যাচটি বৃষ্টিতে পরিত্যক্ত হয়।

সদ্য সমাপ্ত সিরিজে বাংলাদেশের ব্যাটসম্যানদের এত মন্থর গতিতে ব্যাট করতে দেখা গেছে, যা আগে কখনো দেখা যায়নি। টি-টুয়েন্টি ফরম্যাট হলেও অনেকটা ওয়ানডে স্টাইলে খেলেছেন তামিম-মাহমুদউল্লাহরা।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) ব্যর্থ সফর শেষ করে দেশে ফেরার পর এখন পর্যন্ত কোনো ক্রিকেটার সফর নিয়ে আনুষ্ঠানিক মন্তব্য করেননি। তবে সাংবাদিকদের ডেকে সিরিজের হতাশার কথা বললেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

বুধবার (২৯ জানুয়ারি) নিজের বেক্সিমকো কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হন বিসিবি বস। তার কাছে প্রথমেই জানতে চাওয়া হয়, বাংলাদেশের খেলা দেখে আসলেন, খুব সহজেই হেরে গেল। কেমন লাগল?

জবাবে পাপন বলেন, ‘অনেকদিন পর বাংলাদেশের খেলা দেখে মনে হয়েছে এটা তাদের খেলা না। আমার কাছে মনে হয়নি বাংলাদেশ খেলছিল, বিশেষ করে টি-টুয়েন্টিতে। এই ফরম্যাটে সাধারণত যেভাবে খেলি এটা সম্পূর্ণ উল্টো মনে হয়েছে আমার, তাদের মাঝে সেরকম কোনো লক্ষণ দেখা যায়নি। বিগত বছরগুলোতে এমনটি আগে কখনো দেখেনি। ৯০’র ঘরে গিয়ে বিনা উইকেটে থেকেও আমরা রান করতে পারছি না। ১২-১৪ ওভার যাওয়ার পরও আমরা ডিফেন্সিভ খেলছি, এটা নতুন এক অভিজ্ঞতা।’

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড