• বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অলিখিত চুক্তির কারণেই বেঁচে গেলেন ব্রায়ান্টের স্ত্রী

  ক্রীড়া ডেস্ক

২৯ জানুয়ারি ২০২০, ১৪:২৫
কোবি ব্রায়ান্ট ও ভেনেসা
কোবি ব্রায়ান্টের সঙ্গে স্ত্রী ভেনেসা (ছবি : সংগৃহীত)

কিংবদন্তি বাস্কেটবল তারকা কোবি ব্রায়ান্টের মৃত্যুতে সারা বিশ্ব শোকাহত। ক্রিকেট মাঠ থেকে শুরু করে ফুটবল, বাস্কেটবল, টেনিস; অভিনেতা-অভিনেত্রী ও রাজনৈতিকরা পর্যন্ত শোকবার্তা দিয়েছেন।

ভক্তরাও তার মৃত্যুতে শোকাহত হয়েছেন। কোবি ব্রায়ান্টকে ভক্তরা কেমন ভালোবাসত তার প্রমাণ মিলেছে নাইকির এক ঘোষণায়। আমেরিকার বিখ্যাত ক্রীড়াসামগ্রী ও পোশাক নির্মাতা প্রতিষ্ঠান জানিয়েছে, হেলিকপ্টার দুর্ঘটনায় ব্রায়ান্টের মৃত্যুর পর তাদের অনলাইন স্টোর থেকে ব্রায়ান্টের স্মারক সংগ্রহের জন্য ভক্তদের চাপ বাড়তে থাকে। এরই মধ্যে লস অ্যাঞ্জেলেস লেকারসের সাবেক তারকার শট, বুট, মোজা, জার্সিসহ যতরকম স্মারক ছিল নাইকির অনলাইন স্টোরে, তার সবগুলোই বিক্রি হয়ে গেছে।

গত রবিবার (২৬ জানুয়ারি) হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হন বাস্কেটবল কিংবদন্তি কোবি ব্রায়ান্ট। তার সঙ্গে মারা যান ১৩ বছরের মেয়ে জিয়ান্না। কিন্তু অলিখিত চুক্তির জন্য বেঁচে যান স্ত্রী ভেনেসা। কারণ ঐ হেলিকপ্টারে ছিলেন না ব্রায়ান্টের স্ত্রী। 

মূলত কখনোই তারা একসঙ্গে একই বিমানে কিংবা হেলিকপ্টারে উঠতেন না। দুর্ঘটনা ঘটলে পরিবারের সবাই শেষ, এমন ভয়েই কি না একই সঙ্গে আকাশভ্রমণ না করতে ব্রায়ান্ট-ভেনেসার অলিখিত একটা চুক্তি ছিল বলে খবর দিয়েছে আমেরিকার পত্রিকাগুলো।

আরও পড়ুন : ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা নিহত

এই দুর্ঘটনায় স্বামীকে হারিয়ে একেবারে ভেঙে পড়েছেন ভেনেসা। তার পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ একজন বলেছেন, ‘ভেনেসা কান্না ছাড়া একটা কথাও বলতে পারছে না। তবে সে বুঝতে পারছে বাচ্চাদের সামলানোর জন্য এখন তাকে অনেক শক্ত থাকতে হবে।’

উল্লেখ্য, জিয়ান্না মারা গেলেও নাতালিয়া, বিয়াঙ্কা ও ক্যাপ্রি- তিনটি কন্যা সন্তান রয়েছে ব্রায়ান্ট-ভেনেসার। নাতালিয়ার বয়স ১৭ বছর, বিয়াঙ্কার ৩ বছর ও ক্যাপ্রি ৭ মাস বয়সী। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড