• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার স্বাভাবিক ফ্লাইটে পাকিস্তানে যাবে বাংলাদেশ!

  ক্রীড়া ডেস্ক

২৯ জানুয়ারি ২০২০, ১১:৪২
বাংলাদেশ-পাকিস্তান
ছবি : সংগৃহীত

পাকিস্তান সফরের প্রথম ধাপ শেষ করেছে বাংলাদেশ দল। যেখানে তিনটি টি-টুয়েন্টি সিরিজ খেলতে বিসিবির বিশেষ বিমান চার্টার্ড ফ্লাইটে পাক সফরে যায় টাইগাররা; যাতে শুধু যাওয়া-আসা বাবদ খরচ হয়েছে ১ কোটি ২৭ লাখ টাকা! তবে পরের দুই দফার সফরের জন্য আর চার্টার্ড ফ্লাইটের ব্যবস্থা রাখছে না বোর্ড! এমনটি জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

বিশেষ ভাড়া বিমান নিয়ে বিসিবি দারুণ সমালোচনার মুখে পড়ে। যে কারণে আগামী মাসের শুরুতে বাংলাদেশ দল যে সিরিজের প্রথম টেস্ট খেলতে রাওয়ালপিন্ডি যাবে, সেটি আর ভাড়া করা বিমানে নয়। বিসিবি এবার স্বাভাবিক ফ্লাইটেই যেতে চাইছে পাকিস্তানে।

চার্টার্ড ফ্লাইট ব্যবহার না করে নিয়মিত রুট কাতারের দোহা ব্যবহার করবে বাংলাদেশ। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন বলেন, ‘প্রথম দফার সফর ছিল বলে অনেক বিষয় ছিল। যে কারণে চার্টার্ড ফ্লাইটে যাওয়া। তবে সামনের দুই দফা তা আর থাকছে না।’

আরও পড়ুন : এমসিসিতে সাকিবের শূন্যস্থানে কুক

দ্বিতীয় দফায় আগামী ৪ ফেব্রুয়ারি আবার পাকিস্তানে যাবে টাইগাররা। দোহায় যাত্রা বিরতি দিয়ে প্রায় ১২ ঘণ্টার বিমানভ্রমন শেষে বাংলাদেশ দল ইসলামাবাদে পৌঁছাবে স্থানীয় সময় সকাল ৮টায়। এরপর ইসলামাবাদ থেকে রাওয়ালপিন্ডির দূরত্ব ৩০ মিনিটের।

রাওয়ালপিন্ডিতে টেস্ট শুরু ৭ ফেব্রুয়ারি।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড