• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সমান তালে এগোচ্ছে জিম্বাবুয়ে-শ্রীলঙ্কা

  ক্রীড়া ডেস্ক

২৮ জানুয়ারি ২০২০, ২২:৪১
হারারে টেস্টের দ্বিতীয় দিন শেষ করল শ্রীলঙ্কা
হারারে টেস্টের দ্বিতীয় দিন শেষ করল শ্রীলঙ্কা (ছবি : ক্রিকইনফো)

হারারে টেস্টের দ্বিতীয় দিন শেষে কেউ কাউকে পেছনে ফেলে এগিয়ে যেতে পারেনি জিম্বাবুয়ে-শ্রীলঙ্কা। এখন পর্যন্ত প্রায় সমানে সমান অবস্থান দুই দলের। স্বাগতিক জিম্বাবুয়ের প্রথম ইনিংসে ৪০৬ রানের জবাবে ২ উইকেটে ১২২ রান নিয়ে দ্বিতীয় দিন শেষ করেছে শ্রীলঙ্কা।

প্রথম দিনে শন উইলিয়ামসের (১০৭) দুর্দান্ত এক সেঞ্চুরিতে ভর করে ৬ উইকেটে ৩৫২ রান নিয়ে শেষ করে স্বাগতিকরা। সেখান থেকে দ্বিতীয় দিনে বাকি ৪ উইকেটে আরও ৫৪ রান যোগ করে দলটি। ৩১ রান নিয়ে ব্যাটিংয়ে নামা রেগিস চাকাভা নামের পাশে আর রান যোগ করতে পারেননি। ১০ রান নিয়ে খেলতে নামা মুতুমবদজি করেন ৩৩ রান।

সফরকারী বোলারদের মধ্যে সবচেয়ে সফল ছিলেন লাসিথ এম্বুলদেনিয়া। বাঁহাতি এই স্পিনার ১৮২ রান খরচায় নেন ৪টি উইকেট। ৩টি উইকেট নেন ধনঞ্জয়া ডি সিলভা।

জবাবে ব্যাট করতে নেমে দিমুথ করুণারত্নে আর ওশাদা ফার্নান্ডোর উদ্বোধনী জুটিতে বিনা উইকেটেই ৯৪ রান তুলে ফেলে শ্রীলঙ্কা। ৪৪ রান করা করুণারত্নে হাফসেঞ্চুরি ছোঁয়ার আগেই লেগ বিফোর উইকেটের ফাঁদে পড়েন সিকান্দার রাজার ঘূর্ণিতে।

হাফসেঞ্চুরি পাওয়া হয়নি তার সঙ্গী ওপেনার ওশাদারও। তিনিও দলীয় অধিনায়কের মতই ৪৪ রানে সাজঘরে ফেরত যান, তিরিপানোর বলে ব্যাট ছুঁইয়ে হন উইকেটরক্ষকের গ্লাভসবন্দি।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড