• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তান টেস্টের আগে হচ্ছে না অনুশীলন ক্যাম্প

  ক্রীড়া ডেস্ক

২৮ জানুয়ারি ২০২০, ১৫:৫৭
অনুশীলনে বাংলাদেশ দল
অনুশীলনে বাংলাদেশ দল (ছবি : সংগৃহীত)

বহুল আলোচিত পাকিস্তান সফরের প্রথম ধাপ শেষে সোমবার (২৭ জানুয়ারি) গভীর রাতে দেশে ফিরেছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা। তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজে ২-০তে হেরে দেশে ফিরেছে মাহমুদউল্লার দল। ফেব্রুয়ারিতে আবারও পাকিস্তান সফর রয়েছে টাইগারদের।

দ্বিতীয় দফা সফরে স্বাগতিকদের বিরুদ্ধে একটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ দল। রাওয়ালপিন্ডিতে ম্যাচটি শুরু হবে আগামী ৭ ফেব্রুয়ারি।

প্রায় প্রতিটি সিরিজের আগেই খেলোয়াড়দের অনুশীলন ক্যাম্প হয়ে থাকে। সদ্য সমাপ্ত টি-টুয়েন্টি সিরিজের আগে হয়েছিল তিন দিনের অনুশীলন ক্যাম্প। কিন্তু আসন্ন এই টেস্ট ম্যাচের আগে থাকছে না কোনো অনুশীলন ক্যাম্প।

তবে, ক্যাম্প না থাকলেও খেলোয়াড়দের অনুশীলনের জন্য অন্য উপায় রয়েছে। আগামী ৩১ জানুয়ারি শুরু হবে প্রথম শ্রেণির টুর্নামেন্ট বিসিএল। এই টুর্নামেন্টের প্রথম রাউন্ডে জাতীয় দলের প্রায় সব ক্রিকেটারই থাকবেন। তাই আলাদা করে অনুশীলন ক্যাম্প আয়োজন করছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

প্রথম রাউন্ডের ম্যাচ শেষ করেই পাকিস্তান সফরে যাবে টেস্ট দল। টেস্ট দলের লাইনআপে থাকা তামিম, মুশফিক, মুমিনুল, রিয়াদ, ইমরুল, মুস্তাফিজ, রাব্বীসহ প্রায় সকলেই আছেন বিসিএলে।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড