• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

যেভাবে দেখবেন টাইগারদের বিশ্বকাপ কোয়ার্টার

  ক্রীড়া ডেস্ক

২৮ জানুয়ারি ২০২০, ১২:৪৫
অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ
বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল (ছবি : সংগৃহীত)

দক্ষিণ আফ্রিকায় বসা ১৩তম যুব বিশ্বকাপে গ্রুপ ‘সি’ থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে বাংলাদেশ। তৃতীয় কোয়ার্টার ফাইনালে টাইগার যুবারা আগামী ৩০ জানুয়ারি মুখোমুখি হবে স্বাগতিক দক্ষিণ আফ্রিকার। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়।

যুব বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচগুলো সরাসরি দেখা না গেলেও দেশের ক্রিকেট ভক্তদের জন্য সুখবর। কোয়ার্টার ফাইনাল ম্যাচটি সরাসরি টিভি ও অনলাইনে দেখা যাবে। বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের সবগুলো ম্যাচই সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস নেটওয়ার্ক। অনলাইনে ম্যাচটি সরাসরি দেখাবে র‌্যাবিটহোলের ওয়েবসাইটে।

এ দিকে, ‘ডি’ গ্রুপে আরব আমিরাতকে শেষ ম্যাচে ডাক ওয়ার্থ লুইস মেথডে ২৩ রানে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ওঠে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। গ্রুপের প্রথম ম্যাচে আফগানিস্তানের কাছে হারের লজ্জায় পড়েছিল প্রোটিয়া যুবারা। তাই গ্রুপ রানারআপ হয়ে কোয়ার্টার ফাইনালে উঠল স্বাগতিক শিবির।

আরও পড়ুন :-প্রোটিয়াদের কাটা ঘায়ে আইসিসির নুনের ছিটা

এর ফলে সূচি অনুযায়ী ‘ডি’ গ্রুপ থেকে দুইয়ে থেকে কোয়ার্টারে আসা প্রোটিয়াদের মুখোমুখি হবে ‘সি’ গ্রুপ থেকে শীর্ষে থেকে কোয়ার্টার ফাইনালে আসা বাংলাদেশ। খেলাটি দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে অনুষ্ঠিত হবে।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড