• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রায়ান্টের মৃত্যুতে সাকিবের শোক

  ক্রীড়া ডেস্ক

২৭ জানুয়ারি ২০২০, ২০:২৬
কোবি ব্রায়ান্ট
বাস্কেটবল কিংবদন্তি কোবি ব্রায়ান্ট (ছবি: সংগৃহীত)

হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হওয়া আমেরিকান বাস্কেটবল কিংবদন্তি কোবি ব্রায়ান্ট ও তার মেয়ে জিয়ান্নার প্রতি বিদায়ী বার্তা দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিজের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে এই শোকাচ্ছন্ন বার্তা প্রকাশ করেন তিনি।

রবিবার (২৬ জানুয়ারি) স্থানীয় সময় সকাল ১০টায় ক্যালিফোর্নিয়ার কালাবাসাসে লস অ্যাঞ্জেলেস লেকারসের সাবেক এ বাস্কেটবল তারকার হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়। কালাবাসাসের পার্বত্য অঞ্চলে এ ৪১ বছর বয়সী তারকার হেলিকপ্টার যখন বিধ্বস্ত হয় সঙ্গে সঙ্গে আগুন ধরে যায়। হেলিকপ্টারটি যেখানে পড়ে তার চারপাশের বনও আগুনে ছেয়ে যায়। যার ফলে উদ্ধারকর্মীরা সাড়া দিলেও পৌঁছাতে দেরি হয়। তাই হেলিকপ্টারে থাকা কাউকে বাঁচানো সম্ভব হয়নি।

দুর্ঘটনায় মারা যান ব্রায়ান্টের মেয়ে জিয়ান্না। যার বয়স ছিল মাত্র ১৩ বছর। তার সঙ্গে থাকা হেলিকপ্টারের আরোহীদের কেউ বেঁচে ছিলেন না। দুর্ঘটনা কবলিত হেলিকপ্টারটি ব্রায়ান্টের ব্যক্তিগত ছিল।

তার মৃত্যুতে শোকে মুহ্যমান হয়ে পড়েছে গোটা ক্রীড়াবিশ্ব। মেসি-রোনালদোসহ বিশ্বের প্রায় সব ক্রীড়াবিদই ব্রায়ান্টের মৃত্যুতে শোক প্রকাশ করেছে। এছাড়া বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান নিজের ফেসবুক পেজে ব্রায়ান্টের মৃত্যুতে শোক প্রকাশ করে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন।

স্ট্যাটাসে সাকিব লেখেন, যতই প্রতিভা থাকুক না কেনো, সেরাদের সেরা হওয়ার জন্য চাই অধ্যবসায়, কঠোর পরিশ্রম এবং দৃঢ়তা। কোবি ব্রায়ান্ট এর মতো কিংবদন্তিরা তাই কখনোই হারিয়ে যান না। তাঁরা নিজেদের কাজের মধ্যে দিয়ে বেঁচে থাকেন লাখো মানুষের অনুপ্রেরণা হয়ে। তার অকাল মৃত্যুতে আমি প্রচন্ড শোকাহত। সেইসাথে তার পরিবারের প্রতি রইলো আমার আন্তরিক সমবেদনা এবং প্রার্থনা।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড