• বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মধ্যরাতে পাকিস্তান ছাড়ছে টাইগাররা

  ক্রীড়া ডেস্ক

২৭ জানুয়ারি ২০২০, ১৯:৫২
মধ্যরাতে পাকিস্তান থেকে দেশে ফিরছে টাইগাররা
মধ্যরাতে পাকিস্তান থেকে দেশে ফিরছে টাইগাররা (ছবি : সংগৃহীত)

অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ খেলতে গেল ২২ জানুয়ারি পাকিস্তান সফর করে বাংলাদেশ ক্রিকেট দল। বহুল আলোচিত সফরটি চরম হতাশায় কেটেছে টাইগারদের। তিন ম্যাচের প্রথম দুইটিতে হেরেছে বড় ব্যবধানে। আর বৃষ্টিতে পরিত্যক্ত হয় সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি। এতে ২-০ তে সিরিজ জিতে নেয় স্বাগতিক পাকিস্তান।

হোয়াইটওয়াশের লজ্জা এড়াতে শেষ ম্যাচে ঘুরে দাঁড়াতে মরিয়া ছিল মাহমুদউল্লার দল। শেষটা রাঙাতে আশাবাদীও ছিল টাইগাররা। কিন্তু বেরসিক বৃষ্টি সেটা হতে দিল না। বৃষ্টিতে ভেসে গেল বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার শেষ টি-টুয়েন্টি ম্যাচটি। ফলে ২-০ তে হারের হতাশা নিয়ে আজ সোমবার দিবাগত রাতেই দেশের বিমান ধরছে বাংলাদেশ দল।

আজ রাতেই টাইগারদের দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম। তিনি জানিয়েছেন, সোমবার দিবাগত রাত আড়াইটায় দেশে ফিরবেন মাহমুদউল্লাহরা।

গত ২২ জানুয়ারি রাত ৮টায় বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইট ‌‌‘চার্টার্ড ফ্লাইটে’ লাহোর গিয়েছিল বাংলাদেশ দল। আজ একই বাহনে দেশে ফিরবেন তারা। 

নিরাপত্তা ইস্যুতে আলোচিত পাকিস্তান সফরের প্রথম ধাপ এটি। পূর্ণাঙ্গ সিরিজে ফেব্রুয়ারিতে পাকিস্তান গিয়ে একটি টেস্ট খেলবে বাংলাদেশ। এপ্রিলে একটি টেস্ট ও একটি ওয়ানডে খেলতে আবারও পাকিস্তান যাবে টিম টাইগার্স।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড