• রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইতালিয়ান সেরি আ

জুভেন্তাসকে বাঁচাতে পারলেন না রোনালদো

  ক্রীড়া ডেস্ক

২৭ জানুয়ারি ২০২০, ০৯:০২
জুভেন্তাস
জুভেন্তাসকে হারিয়ে দিল নাপোলি (ছবি : সংগৃহীত)

লড়াইটা ছিল পয়েন্ট টেবিলের দশে থাকা নাপোলি এবং শীর্ষে থাকা জুভেন্তাসের। তুরিনের বুড়িরা হয়তো ধরেই নিয়েছিল প্রত্যাশিত জয় পাবে। কিন্তু গেনারো গাত্তুসোর ছেলেরা নিজেদের মাঠে জুভিদের ধসিয়ে দিয়েছে। চলতি মৌসুমে জুভেন্তাসকে দ্বিতীয় হারের স্বাদ দিল তারা।     

রবিবার (২৬ জানুয়ারি) ইতালিয়ান সেরি আর ম্যাচে জয় পেয়েছে নাপোলি। ঘরের মাঠে বর্তমান চ্যাম্পিয়নদের ২-১ গোলে পরাজিত করেছে তারা। সবশেষ ম্যাচে জুভেন্তাসের মাঠে ৪-৩ গোলে হেরেছিল নাপোলি। এবার সেই হারেরই প্রতিশোধ নিল তারা। 

অতিথিদের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো প্রথমার্ধে একদম নিষ্প্রাণ থাকলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল করেন।  কিন্তু অফসাইড সংক্রান্ত বিধি ভঙ্গের কারণে বাতিল হয় গোলটি। 

খেলায় যখন ফিরছিল জুভিরা ঠিক তখনই এগিয়ে যায় স্বাগতিকরা। ম্যাচের ৬৩তম মিনিটে লিড নেয় নাপোলি। ডি-বক্সের বাইরে থেকে ইনসিনিয়ের শট গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনি ফিরিয়ে দিলেও বিপদমুক্ত করতে পারেনি। ফিরতি বল পেয়ে জালে পাঠান জিয়েলিনেস্কি। 

এরপর ম্যাচের ৮৬তম মিনিটে ইনসিনিয়ের গোলে জয় প্রায় নিশ্চিত হয়ে যায় নাপোলির। শেষ মুহূর্তে একটি গোল শোধ করেন রোনালদো।  লিগে এটি পর্তুগিজ তারকার ১৭তম গোল। সবমিলে গোল হলো ২০টি।

আরও পড়ুন : বার্সাকে টপকে গেল রিয়াল

এই পরাজয়ের পরও ২১ ম্যাচ শেষে ৫১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে মারিও সারির দল। সমান ম্যাচে মাত্র ২৭ পয়েন্ট নিয়ে দশম স্থানে আছে জয় পাওয়া নাপোলি। দুইয়ে ইন্টার মিলান। 

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড