• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্বকাপ দলে রুয়েল, ছিটকে পড়লেন মৃত্যুঞ্জয়

  ক্রীড়া ডেস্ক

২৬ জানুয়ারি ২০২০, ১৮:৪৭
অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ
রুয়েল ও মৃত্যুঞ্জয় (ছবি : সংগৃহীত)

বেশ কিছুদিন ধরেই কাঁধের চোটে ভুগছিলেন মৃত্যুঞ্জয় চৌধুরী। পুরোনো চোটে নতুন আঘাত পাওয়ায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছেন তিনি। তরুণ এই পেসারের বদলি হিসেবে আরেক পেসার রুয়েল মিয়াকে দক্ষিণ আফ্রিকা পাঠাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ৩০ জানুয়ারি স্বাগতিক প্রোটিয়াদের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হবে টাইগার যুবারা।

বিষয়টি নিশ্চিত করেছেন বয়সভিত্তিক দলের নির্বাচক হান্নান সরকার। তিনি বলেন, মৃত্যুঞ্জয়ের কাঁধে আগে থেকেই সমস্যা ছিল। আমরা ওকে চিকিৎসা করে পাঠিয়েছিলাম। কিন্তু এখন আবার ওর চোট সমস্যা করছে। সামনে ওর লম্বা ক্যারিয়ার আছে, তাই ঝুঁকি নিচ্ছি না। ওকে আমরা ফিরিয়ে আনছি। বদলি হিসেবে রুয়েল দক্ষিণ আফ্রিকার বিমান ধরছে।

চলমান অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে গ্রুপ পর্বের প্রথম দুই ম্যাচে দুটি উইকেট পান মৃত্যুঞ্জয়। ইনজুরির কারণে গ্রুপ পর্বের শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে একাদশে ছিলেন না তিনি। পেসার রুয়েল মিয়া দারুণ ফর্মে আছেন। জাতীয় লিগে সিলেট বিভাগের হয়ে চট্টগ্রাম বিভাগের বিপক্ষে দুই ইনিংসে ১৩ উইকেট নেন রুয়েল।

আরও পড়ুন :-শেষ ম্যাচে পাকিস্তানকে হারাতে মরিয়া বাংলাদেশ : শফিউল

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য অপেক্ষমাণ তালিকার ক্রিকেটাররা বেশ কিছুদিন ধরেই মিরপুরে অনুশীলন করছেন। এই তালিকায় আছেন অমিত হাসান, মেহরাব হাসান, আশরাফুল ইসলাম সিয়াম, মিনহাজুর রহমান, রুয়েল মিয়া ও আসাদুল্লাহ গালিব।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড