• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

এফএ কাপে আজ মাঠে নামছে তিন জায়ান্ট

  ক্রীড়া ডেস্ক

২৬ জানুয়ারি ২০২০, ১০:৪১
এফএ কাপ
এফএ কাপে তিন জায়ান্ট মাঠে নামছে আজ (ছবি : সংগৃহীত)

এফএ কাপের তৃতীয় রাউন্ডে রবিবার (২৬ জানুয়ারি) ইংল্যান্ডের সেরা তিনটি ক্লাব খেলতে নামবে। ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি নিজেদের মাঠে মোকাবিলা করবে ফুলহ্যামকে। বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় শুরু হবে ম্যাচটি।

ম্যানসিটির নগর প্রতিদ্বন্দ্বী ম্যানইউ ট্রানমেরে রোভার্স সফরে যাবে। এছাড়া দুর্দান্ত ফর্মে থাকা লিভারপুল মুখোমুখি তুলনামূলক খর্বশক্তির দল শরিউসবুরি টাউনের। এই দুটি ম্যাচ শুরু হবে রাত ৯টা ও ১১টায়। তিনটি ম্যাচটি সরাসরি দেখাবে সনি টেন-২।

এফএ কাপে শক্তিশালী এই তিন দলেরই লক্ষ্য জয়। গত মৌসুমে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিতে অলরেডরা। টটেনহ্যাম হটস্পারকে হারিয়ে ইউরোপ সেরার মুকুট পরে ক্লপের দল। গত ডিসেম্বরে ফিফা ক্লাব বিশ্বকাপের ট্রফিও উঁচিয়ে ধরে লিভারপুল। এবার প্রিমিয়ার লিগের শিরোপা জয়েরও খুব কাছাকাছি চলে এসেছে তারা। ২৩ ম্যাচে ২২ জয় আর এক ড্র।

খুব একটা ভালো সময় যাচ্ছে না ইপিএলে টানা দুইবার শিরোপা জয়ী ম্যানসিটির। চলতি মৌসুমে শিরোপা হাতছাড়া হয়েছে আগেই। সেরা চারে থাকার লড়াইয়েও এখন তাদের প্রথম টার্গেট। লিগ টেবিলের দুইয়ে থাকা সিটিজেনদের পয়েন্ট ২৪ ম্যাচে ৫১। তাদের থেকে এক ম্যাচ কম খেলে ১৪ পয়েন্টে এগিয়ে লিভারপুল।

আরও পড়ুন- লিপজিগের সঙ্গে ব্যবধান কমাল বায়ার্ন

এ দিকে, ইউনাইটেডের অবস্থান আরও করুণ। এক ম্যাচ জিততে পারলে তো দুই ম্যাচই হেরে বসে রেড ডেভিলসরা। আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলতে হবে সেরা চারে থাকতেই হবে। কিন্তু সেরা চার নম্বর জায়গা নিয়ে বেশ কাড়াকাড়ি! বর্তমানে পয়েন্ট টেবিলের পাঁচে অবস্থান ম্যানইউর। ২৪ ম্যাচে ৩৪ পয়েন্ট তাদের; সমান পয়েন্ট নিয়ে রেটিং পয়েন্টে এগিয়ে চারে চেলসি। সমান পয়েন্ট আবার টটেনহ্যামেরও। সুতরাং যে দলই সামনেই ম্যাচগুলোতে হোঁচট খাবে তাদের জন্য মহা বিপদ অপেক্ষা করছে।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড