• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই হ্যাটট্রিকে বঙ্গবন্ধু গোল্ডকাপ সেরা জসপিন

  ক্রীড়া প্রতিবেদক

২৫ জানুয়ারি ২০২০, ২০:০১
বুরুন্ডির শিমরিমানা জসপিন
বুরুন্ডির শিমরিমানা জসপিন (ছবি : সংগৃহীত)

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপ টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সেরা গোলদাতা হয়েছেন বুরুন্ডির শিমরিমানা জসপিন। টুর্নামেন্ট জুড়ে দুটি হ্যাটট্রিকসহ সাত গোল দেওয়ায় গোল্ডেন বল ও গোল্ডেন বুট পুরস্কারও জিতেছেন এই ফরোয়ার্ড।

শনিবার (২৫ জানুয়ারি) বিকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্টেডিয়ামে টুর্নামেন্টের ষষ্ঠ আসরের ফাইনালে মুখোমুখি হয় ফিলিস্তিন ও বুরুন্ডি। শেষ পর্যন্ত ৩-১ গোলের জয়ে টানা দ্বিতীয় শিরোপা নিশ্চিত করে গেল আসরের চ্যাম্পিয়ন ফিলিস্তিন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন উপস্থিত ছিলেন।

এ দিন ম্যাচ সেরা হয়েছেন মধ্যপ্রাচ্যের দেশ ফিলিস্তিন অধিনায়ক সামেহ মারাবা। দুর্দান্ত একটি গোলও করেছেন এই মিডফিল্ডার। এ দিকে পুরো টুর্নামেন্টে অসাধারণ পারফরম্যান্স করে সেরা গোলরক্ষক হিসেবে গোল্ডেন গ্লাভস পুরস্কার জিতেছেন ফিলিস্তিনের তৌফিক হামাদ। এছাড়া ফেয়ার প্লে পুরস্কার পেয়েছে ফিলিস্তিন ফুটবল দল।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড