• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘বুড়ো’ মালিকের কাছেই ধরাশায়ী বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক

২৪ জানুয়ারি ২০২০, ১৯:৩৭
শোয়েব মালিক
৫৮ রানের ইনিংস খেলে ম্যাচ সেরা হন মালিক (ছবি : পিসিবি)

পাকিস্তানের দল নির্বাচনের পরই রমিজ রাজা সমালোচনা করেছিলেন। হাফিজ ও মালিকের ওপর পাকিস্তানের নির্ভরতা দেখেই এমন সমালোচনা করেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকার। তবে শেষ পর্যন্ত সেই মালিকই জয় এনে দিল পাকিস্তানকে। 

বাংলাদেশের বিপক্ষে ১৪২ রানের মাঝারি টার্গেট অতিক্রম করতে গিয়ে লাহোরে বেশ বেকায়দায় পড়ে পাকিস্তান। ৩৫ রান তুলতে তারা হারিয়ে বসে বাবর আজম ও মোহাম্মদ হাফিজের উইকেট। তবে অবিচল ছিলেন শোয়েব মালিক। 

৯০ এর দশকের শেষে উত্থান হওয়া এ ক্রিকেটার দুই হাজারের প্রথম দশক, দ্বিতীয় দশকের পর এবার তৃতীয় দশকেও খেললেন গুরুত্বপূর্ণ একটি ইনিংস। প্রথমে অভিষিক্ত আহসান ও পরে ইফতিখারকে নিয়ে যথাক্রমে ৪৬ ও ৩৬ রানের দুটি জুটি গড়ে ম্যাচের হাল ধরেন মালিক। একপ্রান্তে ক্রিজে থেকে ৪৫ বলে ৫টি চারে ৫৮ রানের অপরাজিত ইনিংস খেলেন এ ডানহাতি ব্যাটসম্যান।

আরও পড়ুন :-বাংলাদেশকে কৃতজ্ঞতা জানাল পাকিস্তানি দর্শকরা

মূলত এ অভিজ্ঞ তারকার ঠান্ডা মাথার খুনে ব্যাটিংয়ের কারণে সাত ম্যাচ পর জয়ের মুখ দেখল পাকিস্তান। তাই ম্যাচ সেরার পুরস্কারটিও অনায়াসে নিজের করে নেন পাকিস্তানের সাবেক অধিনায়ক। বাংলাদেশের বিপক্ষে সিরিজের পরের ম্যাচ আগামীকাল (শনিবার, ২৫ জানুয়ারি) একই ভেন্যুতে। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড