• বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাক শিবিরে শফিউলের প্রথম আঘাত

  ক্রীড়া ডেস্ক

২৪ জানুয়ারি ২০২০, ১৭:০৫
শফিউল ইসলাম
শফিউল ইসলাম (ছবি: সংগৃহীত)

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে বাংলাদেশের দেওয়া ১৪২ রানের লক্ষ্যে ব্যাট করছে স্বাগতিক পাকিস্তান। ম্যাচের প্রথম ওভারেই বাংলাদেশকে সাফল্য এনে দিয়েছেন পেসার শফিউল ইসলাম।

১৪২ রানের মাঝারি লক্ষ্য দিয়েছে বাংলাদেশ। তাই জিততে হলে বল হাতে খেলতে হবে দুর্দান্ত। প্রথম ওভারের দ্বিতীয় বলেই দলকে সাফল্য এনে দিয়ে জয়ের স্বপ্ন দেখাচ্ছেন শফিউল। তার বলে উইকেটরক্ষকের পেছনে ধরা পড়েন টি-টুয়েন্টির সেরা ব্যাটসম্যান বাবর আজম। তিনি আউট হন শূন্য রানে। শেষ খবর পাওয়া পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ৩ ওভারে ১ উইকেটে ২২ রান। ক্রিজে আছেন আহসান আলী ও মোহাম্মদ হাফিজ। 

এর আগে, টস জিতে ব্যাট করতে নামে বাংলাদেশ। তামিম-নাঈম ওপেনিং জুটিতে ৭১ রান এনে দিলেও তাতে টি-টুয়েন্টি মেজাজ ছিল না। কারণ এ রান তুলতেই দুই ওপেনার ১১ ওভার ব্যাটিং করেছেন। ছোট ফরম্যাট বলে টি-টুয়েন্টিতে ম্যাচের নিয়ন্ত্রণ নিতে হয় শুরু থেকে। তবে একটু বেশি ঢিমেতালে ব্যাট করে টাইগার শিবির। এতে রান তোলার চাপ আসায় দ্রুত উইকেট হারায় তারা।

রান আউটের ফাঁদে পড়ে ফিরে যান তামিম ইকবাল। ফেরত যাওয়ার আগে করেন ৩৪ বলে ৩৯ রান। এরপর জুটি বাঁধেন লিটন ও নাঈম। তবে লিটনও রান আউট হলে সে জুটি বড় হয়নি। পরের বলে নাঈমও ফেরেন ৪১ বলে ৩ বাউন্ডারি ও ২ ছক্কায় ৪৩ রান করে।

পাকিস্তানি পেস আক্রমণও ছিল চোখে পড়ার মতো। ম্যাচের শুরু থেকে শাহীন শাহ আফ্রিদি, হাসনাইন ও অভিষিক্ত হারিস রউফ দুর্দান্ত বোলিং করেন। আফিফকে আউট করে অভিষেক স্মরণীয় করলেন রউফ। 

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড